22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

ঈদেও হিরো আলমের সঙ্গী সেই রিয়া

- Advertisement -
হিরো আলম ও রিয়া

সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা হিরো আলম এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো- সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি। কাজের পাশাপাশি তার ব্যক্তিজীবন নিয়েও খবরের শিরোনামে এসেছেন বহুবার।

গুঞ্জন আছে, নতুন প্রেমে মজেছেন হিরো আলম। তার প্রেমিকার নাম রিয়া মণি। আপাতত জুটি বেঁধে সারাদেশে স্টেজ পারফর্ম করে বেড়াচ্ছেন তারা। আসছে ঈদেও রিয়াকে নিজের সঙ্গী করেছেন হিরো আলম। আসছে ঈদ উপলক্ষে ‘কি করে বলি’ শিরোনামের একটি গানের ভিডিওচিত্রে মডেল হয়েছেন তারা।

নতুন গান প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘দর্শক নতুন গানের অনুরোধ করেছেন। তাদের অনুরোধ রাখার চেষ্টা করলাম। ঈদকে সামনে রেখে গান উপহার দিলাম।’

তিনি আরও বলেন, ‘অনেকেই আমার গান নিয়ে নানা রকম মন্তব্য করেন। তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রম, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না, তবুও কষ্ট করে গানগুলো গাইছি। আশা করছি, অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।’

প্রসঙ্গত, কিছুদিন পরপরই বিভিন্ন গান নিয়ে হাজির হন হিরো আলম। ইতোমধ্যে বিভিন্ন ভাষায় তার গান শুনেছে শ্রোতারা। এ ছাড়াও তার অভিনীত ও প্রযোজিত ‘টোকাই’, ‘বউ-জামাইয়ের লড়াই’, ‘নষ্ট হওয়ার কষ্ট’ সিনেমা তিনটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles