22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

যে কারণে থাইল্যান্ড যেতে পারছেন না নুসরাত ফারিয়া

- Advertisement -
নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।

১০ বছর আগে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় অঙ্গনে পা রাখেন তিনি। এরপর আরজে, মডেলিং, স্টেজ শো উপস্থাপনা যখন যেখানে কাজ করেছেন সেখানেই সফলতা এসেছে তার।

দুই বাংলার কাজ, শুটিং ও ঘুরতে প্রায়ই ঘুরতে হয় দেশ-বিদেশে। এবারের ঈদুল আজহায় থাইল্যান্ড যেতে হতো তাকে। তিন দিন আগেও বিষয়টি নিশ্চিত ছিল। তবে যেতে পারছেন না সেখানে তিনি। এমনটাই জানালেন অভিনেত্রী ফারিয়া নিজেই। কারণ হিসেবে তিনি বলেন, ‘বিবাহ অভিযান ২ সিনেমার শুটিং বন্ধ করা হয়েছে। তাকে জানানো হয়েছে বিষয়টি। তাই থাইল্যান্ডে যাওয়া হচ্ছে না।’

এদিকে শুটিং স্থগিত হওয়া নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম। এসভিএফ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করার কথা সায়ন্তন ঘোষালের। তবে অনির্দিষ্ট সময়ের জন্য কাজটি নাকি পিছিয়ে গেছে।

সিনেমাটির প্রথম কিস্তির কাহিনিকার ও সিনেমার অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। সিক্যুয়েলেও ছিলেন দুটি পরিচয়েই। তার কারণেই নাকি সমস্যা তৈরী হয়েছে।

এ প্রসঙ্গে রুদ্রনীল বলেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনো একটি বিশেষ কারণে আপাতত সিনেমা শুটিং পিছিয়ে দেয়া হচ্ছে।’

২০১৯ সালে টলিউডে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমায় অভিনয় করেছিলেন নুসরাত ফারিয়া। এবার সিনেমাটির সিক্যুয়েল ‘বিবাহ অভিযান ২’ নির্মাণ হচ্ছে।

প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ৫টি সিনেমা-‘রকস্টার’, ‘বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ভয়’ এবং ‘পাতালঘর’। এরমধ্যে কলকাতার ‘রকস্টার’ আসছে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা। এদিকে, ঈদে টেলিভিশনেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ‘আইকনম্যান’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles