19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

মিথিলার ওপর কেন চটলেন সৌরভ?

- Advertisement -
মিথিলার ওপর কেন চটলেন সৌরভ?
ছবি সংগৃহীত

সৌরভ দাস নাকি খুবই ঠান্ডা মাথার মানুষ। অন্তত অভিনেতার তেমনই দাবি। সে কথা মুখ ফস্কে তিনি রাফিয়াত রশিদ মিথিলাকে বলেও ফেলেছেন। ব্যস, আর যায় কোথায়? সঙ্গে সঙ্গে এমন জ্বালাতন শুরু করলেন ‘মন্টু পাইলট ২’-এর নায়িকা যে, নায়ক রেগে লাল।

মাথার টুপি ছুঁড়ে ফেলে দিয়ে, চেঁচিয়ে মাথা খারাপ করে দিয়েছেন মিথিলার।

সৌরভ বললেন, ‘সত্যিই আমি চট করে রাগি না। কিন্তু কিছু জিনিস ক্রমাগত ঘটতে থাকলে তখন মেজাজ হারিয়ে ফেলি।’

যেমন? অভিনেতার দাবি, মিথিলার মতো কেউ সারাক্ষণ বিরক্ত করে গেলে অবশ্যই রাগ হয় তার। রেগে যান অকারণে অসম্মানিত হলেও। পারস্পরিক সম্মান নেই দেখলেও সেখানে নিজেকে খুব ছোট মনে হয়। তখন রেগে যান তিনি। আর সম্মান পেলে স্বাভাবিক ভাবে পাল্টা সম্মান দিতেও ইচ্ছে করে।

তার পরেই সৌরভের রসিকতা, ‘তবে রোদ্দূর রায়ের মতো রেগে যাই না। রাগলে সবাইকে তোড়ে গালাগালিও দিই না।’

দেবালয় ভট্টাচার্য পরিচালিত সিরিজ ‘মন্টু পাইলট ২’-এর সেটে তাকে কী ভাবে রাগাতেন মিথিলা? পর্দার ‘মন্টু’র দাবি, মিথিলা তাকে রাগাতেন না, বরং জ্বালাতেন। আর তাতেই নাকি বড্ড বিরক্ত হতেন তিনি।

সৌরভের অভ্যাস গান চালিয়ে অভিনয়। সেই মতো সিরিজের সেটেও তিনি ‘মন্টু পাইলট ২’-এর গান চালিয়ে রাখতেন। আচমকা মিথিলা সেই গান বন্ধ করে বাজাতেন ‘কাঁচা বাদাম’! চান্দ্রেয়ী ঘোষকে সঙ্গে নিয়ে সেই গানের সঙ্গে উদ্দাম নাচ। মেজাজ হারাতে নাকি সৌরভের কাছে এ টুকুই যথেষ্ট। সঙ্গে সঙ্গে তিনি সেট ছেড়ে বেরিয়ে এসে নিজের রাগ সামলাতেন বলে দাবি অভিনেতার।

সৌরভের বদলে সেটে পরিচালক দেবালয়ের সঙ্গে নাকি প্রেম করেছেন মিথিলা! রেগে যাননি পর্দার ‘মন্টু’? নায়কের দাবি, মিথিলা দুষ্টুমি করেছেন। সবাইকে জ্বালিয়েছেন। তবে কারও সঙ্গে প্রেম করেননি। তার পরেই তার দাবি, সংবাদমাধ্যমের এ সব ভুল খবর প্রচারেও তিনি বড্ড রেগে যান!

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles