8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

কারিনা, দিপিকা, অমিতাভসহ যেসব তারকাদের হোয়াটস অ্যাপ তথ্য ফাঁস হয়েছিল

- Advertisement -
কারিনা, দিপিকা, অমিতাভসহ যেসব তারকাদের হোয়াটস অ্যাপ তথ্য ফাঁস হয়েছিল - The Bengali Times
ছবি সংগৃহীত

অনেক সময় দেখা যায় বলিউড অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত কিংবা পারিবারিক তথ্য ফাঁস হয়ে গিয়েছে। আবার অনেক সময় নিজের অসাবধানতার জন্যই এমন ঘটনা ঘটে থাকে। সাধারণত বলিউড স্টাররা তাদের পারিবারিক ও ব্যক্তিগত জীবন সম্পর্কে কাউকে জানাতে চান না। কিন্তু নেট মাধ্যমে অনেক কিছুই নিয়ন্ত্রণ করা সবসময় সম্ভব হয়ে ওঠে না ফলে সেসব তথ্য ছড়িয়ে পড়ে আনাচে কানাচে।

রণবীর এবং দীপিকার পরিবার: রণবীর সিং এবং দীপিকা পাডুকোনোর হোয়াটসঅ্যাপ গ্রুপের একটি স্ক্রিনশট কিছু দিন আগে ছড়িয়ে পড়েছিল। সেই স্ক্রিনশট থেকে জানা যায়, তার পরিবারের কোনো কোনো সদস্য ওই গ্রুপে আছেন। দীপিকা যে তার স্বামী রণবীরের নাম ফোনে ‘হ্যান্ডসাম’ সেভ করেছেন তা জানা গিয়েছিল সেই স্ক্রিনশট থেকে।

- Advertisement -

কারিনা কাপুর ও তার মহিলা দল: গাটস নামে কারিনা কাপুর ও তার মহিলা বন্ধুদের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে। চারজনের এই গ্রুপে মালাইকা আরোরা, আমৃতা আরোরা ও কারিশমা কাপুরও রয়েছেন। কফি উয়িথ কারানের একটি এপিসোডে কারিনা এমন তথ্য দিয়েছিলেন।

বচ্চন পরিবারের গ্রুপ: কফি উইথ কারানের একটি এপিসোডে অমিতাভের মেয়ে শ্বেতা ও ছেলে অভিষেক তাদের পারিবারিক গ্রুপের কথা জানিয়েছিলেন। অভিষেক জানিয়েছিলেন পারিবারিক যোগাযোগ রক্ষার জন্যই ওই গ্রুপটি খোলা হয়েছিল এবং পরিবারের কোন সদস্য কেমন আচরণ করেন সেসব নিয়েও এখানে কথা হয়।

রিয়া কাপুর ও কারিনা কাপুর: একবার রিয়া কাপুর কারিনা কাপুরের সাথে কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে দেখা যায় দুজন খাবার নিয়ে আলোচনা করছেন। এই স্ক্রিনশট দেখে ভক্তরা বুঝতে পারেন তারা দুজন বেশ খাদ্য রসিক।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles