17.5 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

এক সাথে দুই প্রেমিকাকে ঘরে তুললেন প্রেমিক

- Advertisement -
এক সাথে দুই প্রেমিকাকে ঘরে তুললেন প্রেমিক - The Bengali Times
দুই প্রেমিকাকে একসাথে বিয়ে করে ঘরে তুললেন রোহিনী চন্দ্র বর্মন (২৫)।

পঞ্চগড় আটোয়ারী উপজেলায় দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করেছেন রোহিনী চন্দ্র বর্মন (২৫) নামে এক যুবক। তিনি দুই প্রেমিকাকে বিয়ে করে একই সঙ্গে ঘরেও তুলেছেন। এদিকে একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার এলাকায় রোহিনী চন্দ্র বর্মন তিনি তার নিজ বাড়িতে আনুষ্ঠানিক ভাবে একই সঙ্গে ইতি রানী (২০) ও মমতা রানীকে (২১) বিয়ে করেছেন।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা যায়, বলরামপুর ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকার গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানীর সঙ্গে রোহিনীর দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। কয়েক মাসে আগে তারা দুজন মন্দির গিয়ে গোপনে বিয়ে করেন।

১ম বিয়ের পর রোহিনী লক্ষ্মীদ্বার এলাকার টোনোকিসর রায়ের মেয়ে মমতা রানী সাথে নতুন করে আরেকটি প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। প্রেমের সূত্রে মমতার সঙ্গে গত ১২ এপ্রিল রাতে দেখা করতে যান রোহিনী। পরে রোহিনীকে আটক করে রাখেন মমতার বাড়ির লোকজন এবং পরদিন (১৩ এপ্রিল) মমতার বাড়ির লোকজন রোহিনী ও মমতাকে বিয়ে দেন।

এদিকে রোহিনীর বিয়ের খবর শুনে গতকাল বুধবার সকালে রোহিনীর বাড়িতে অনশন শুরু করেন ১ম স্ত্রী ইতি রাণী।পরে রাতে তিন পরিবারের সদস্যদের উপস্থিতিতে পুনরায় আনুষ্ঠানিকভাবে ইতি ও মমতার সাথে রোহিনীর একসঙ্গে বিয়ে সম্পন্ন হয় এবং দুই স্ত্রীকেই এক সঙ্গে ঘরে তুলে নেন রোহিনী।

এ বিষয়ে কথা বলতে রোহিনী বর্মনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তিনি কোনো সাড়া দেননি।

এ ব্যাপারে বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, এক যুবক দুই মেয়েকে বিয়ে করেছে এমন খবর শুনেছি। তবে এর আগে আমাকে মৌখিকভাবে তাদের অবিভাবকরা বিষয়টি জানালে আমি প্রশাসনকে জানিয়েছিলাম। পরে তারাও আর আসেননি, যোগাযোগও করেননি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles