19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

ভিডিও বার্তা বিজেপি প্রার্থীর জন্য ভোট চাইলেন মিঠুন চক্রবর্তী

- Advertisement -

ভিডিও বার্তা বিজেপি প্রার্থীর জন্য ভোট চাইলেন মিঠুন চক্রবর্তী - The Bengali Times

আসানসোল লোকসভার উপনির্বাচনে প্রচারে যাওয়ার কথা থাকলেও যেতে পারছেন না অভিনেতা মিঠুন চক্রবর্তী। শারীরিক অসুস্থতার কারণে প্রচার থেকে দূরে থাকলেও ভিডিও বার্তায় ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অগ্নিমিত্রা পালের হয়ে ভোট চাইলেন তিনি।

- Advertisement -

অভিনেতা মিঠুন চক্রবর্তী বলেছেন, আমায় ভালোবেসে থাকলে আমার এই কথাটা রাখুন। অগ্নিকে জেতান।

আগামী ১২ এপ্রিল আসানসোলে লোকসভা উপনির্বাচন। ২০১৪ ও ২০১৯ সালে ওই আসন থেকে বিজেপি জিতলেও দুবারের সংসদ সদস্য বাবুল সুপ্রিয় এখন তৃণমূলে। গায়ক অভিনেতা বাবুল বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনের প্রার্থী।

আর বাবুলের সংসদ সদস্য পদ ছেড়ে দেওয়াতেই আসানসোলে উপনির্বাচন। সেই ভোটে অতীতে জেতা আসনেও অনেকটাই চাপে রয়েছে বিজেপি। প্রার্থী অগ্নিমিত্রা জোর প্রচার চালালেও এখন পর্যন্ত বিজেপির রাজ্য নেতৃত্ব সেভাবে আসানসোলের রাস্তায় নামেনি।

ওই আসনের প্রচারে অন্য রাজ্য থেকে আসতে পারেন মনোজ তিওয়ারি। আসার কথা ছিল মিঠুনেরও। তবে শনিবার যে ভিডিও বার্তা ‘মহাগুরু’ দিয়েছেন, তাতেই স্পষ্ট যে তাঁর সশরীরে আসানসোলে যাওয়া অনিশ্চিত।

গেরুয়া জামার সঙ্গে গলায় সাদা-কালো চাদর পরা মিঠুনের মাথায় রয়েছে কালো টুপি। চোখে কালো চশমা। ভিডিওর শুরুতেই তিনি জানিয়েছেন, ফ্যাশন নয়, সদ্য ছানি অপারেশন হওয়ায় তাঁকে চশমা পরে থাকতে হচ্ছে।

সেই সঙ্গে আরো জানিয়েছেন, সম্প্রতি তাঁর কিডনিতে পাথর ধরা পড়েছে। সেটারও অস্ত্রোপচার করতে হবে। এই পরিস্থিতির কারণেই তিনি ভিডিওর মাধ্যমে অগ্নিমিত্রার হয়ে ভোট চাইছেন। বারবার অগ্নিমিত্রার হয়ে মানুষের জন্য কাজ করার নিশ্চয়তা দিয়েছেন মিঠুন।

তিনি জানিয়েছেন, তাঁর সঙ্গে ভাই-বোনের সম্পর্ক অগ্নিমিত্রার। কোনো স্বার্থ ছাড়াই বছরের পর বছর, প্রতিদিন তাঁর খোঁজ নেন অগ্নিমিত্রা। এমনকি মিঠুনের সমস্ত পোশাকের ডিজাইনও করে দেন।

মিঠুন বলেছেন, অগ্নি ভালো ঘর থেকে এসেছে। তার কোনো অর্থের প্রয়োজন নেই। সে মানুষের জন্য কাজ করতে চায়। তাই তাকে জেতাতে হবে। ভয় না পেয়ে ভোট দিতে হবে। গ্যারান্টি দিয়ে বলছি, সে সুখে-দুঃখে সব সময় পাশে থাকবে।

সূত্র : আনন্দবাজার।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles