8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

সালমান কিছু না করলে আমি থামব কেনো? বললেন শাহরুখ

- Advertisement -
সালমান কিছু না করলে আমি থামব কেনো? বললেন শাহরুখ - The Bengali Times
শাহরুখ খান

বৃহস্পতিবার ডিজনি প্লাস হটস্টারের একটি বিজ্ঞাপনে শাহরুখ খানকে এসআরকে প্লাস নিয়ে অনেক উচ্ছ্বসিত হতে দেখা গেছে। সেখানে পুষ্পা সিনেমার একটি সংলাপ আওড়িয়ে শাহরুখ বলেন, ‘এসআরকে লঞ্চ কে লিয়ে রেডি। এনটারটেইনমেনট আব রুকেগা নাহি।’

মূলত ডিজনি প্লাস হটস্টারের বিজ্ঞাপন এটি। এই ওটিটি প্লাটফর্মটির একের পর এক পর এক বিজ্ঞাপণ করে তাক লাগিয়ে দিচ্ছেন তিনি। ডিজনিপ্লাস হটস্টারের জন্য শাহরুখের প্রথম বিজ্ঞাপণ ছিল কেন তিনি ওটিটি প্ল্যাটফর্মে অনুপস্থিত। সেখানেই বলা হয়েছিল আগামী দিনে বিনোদনের অন্যতম মাধ্যম। ওটিটিতে সালমান থেকে শুরু করে অজয় দেবগণ – সকলেই উপস্থিত রয়েছেন। কিন্তু শাহরুখ খান কেন নেই।

- Advertisement -

এরপরই শাহরুখের নতুন বিজ্ঞাপণ – সেখানে তিনি ডিজনি প্লাস হটস্টারের মতই এসআরকে প্লাস নামে একটি ওটিটি প্ল্যাটফর্ম আনতে চলেছেন- বলে ধারনা তৈরি করা হয়। যা নিয়ে ভক্তদের মধ্যে যথেষ্ট উন্মাদনা তৈরি হয়েছিল। তারই রেশ ধরে আরও বেশ কয়েকটি বিজ্ঞাপণ করেন তিনি। তবে তিনি নতুন ওটিটি প্ল্যাটফর্ম লঞ্চের জন্য পুরোপুরি প্রস্তুত। কিন্তু তাকে থামতে বলা হয়েছে।

নতুন এই বিজ্ঞাপনে দেখা যায় এসআরকে প্লাস নামের একটি বিরাট পোস্টারের পাশে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খান। সেখানেই তিনি বলছেন এসআরকে প্লাট লঞ্চের জন্য প্রস্তুত। কিন্তু সেই সময়ই একজন ম্যানেজার তাকে স্পষ্ট করে জানিয়ে দেন- এসআরকে -কে লঞ্চ করার জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। শাহরুখ খান জানতে চান কেন? সালমান কি কিছু করেছে? বলা হয় না। তখন শাহরুখ বলেন সালমান যদি কিছু না করে থাকে তাহলে আমি থামব কেনো?

এই প্রশ্নের উত্তরে ম্যানেজার জানান রুদ্র থেকে ৮৩ সবই রয়েছে ডিজনি প্লাস হটস্টারে। সেখানে সিনেমাগুলি খুবই জনপ্রিয়। তখনই শাহরুখের প্রশ্ন তাহলে কী হবে ? হতাশ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই ফ্রেমে নাটকীয় এন্ট্রি নির্মাতা অনুরাগ কাশ্যপের। তিনিও শাহরুখকে বলেন, রুখ না পড়ে গা।

ডিজনি প্লাস হটস্টার, ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়েছে, ‘দুঃখিত শাহরুখ খান, ‘আপকো হামারি ওয়াজা সে বার বার আলভিদা কেহনা পার রাহা হ্যায় আপনে প্ল্যানস কো।’

যার উত্তরে এসআরকে আবার বলেছেন, ‘আভি তো ম্যাচেস দেখ রাহা হু, ফির তুমে ভি দেখ লুঙ্গা ডিজনি প্লাস হটস্টার ওয়ালোন’।

সম্প্রতি স্পেনের শুটিং শেষ করে মুম্বাইয়ে ফিরেছেন শাহরুখ খান। পাঠানে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকেও দেখা যাবে। পাঠান আগামী বছরের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles