21.5 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

ফ্রিতে যদি ভাইরাল হই, সমস্যা কী : সুবাহ

- Advertisement -
ফ্রিতে যদি ভাইরাল হই, সমস্যা কী : সুবাহ - The Bengali Times
ছবি : সংগৃহীত

ডিজিটাল নিরাপত্তা আইনে গায়ক ইলিয়াস হোসাইনের দায়ের করা মামলায় তার স্ত্রী মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (১৪ মার্চ) বিচারপতি জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

- Advertisement -

আগাম জামিন পেয়ে সুবাহ গণমাধ্যমকে জানান, সম্পূর্ণ মিথ্যা অভিযোগে ইলিয়াস আমার বিরুদ্ধে মামলা করেছে। আমি বিচারিক আদালতে এসব বিষয় তুলে ধরব।

জামিনে থাকা সুবাহ সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সরব। নিয়মিত। তিনি প্রতিনিয়তই স্ট্যাটাস, ভিডিও, লাইভ ছবিসহ পোস্ট করে নানান বিষয় নিয়েই কথা বলেন। কিছুক্ষণ আগে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেন তিনি।

ক্যাপশনে সুবাহ লেখেন, ‘ও এখন পাগলা কুকুর হয়ে গেছে। আমাকে নিয়ে যত বেশি মিথ্যা প্রচার করা হবে তত বেশি ভাইরাল হব। আমার ৪টা বাচ্চাও আছে, তাতে কার বাবার কী !

আর যতই নাটক করো, যতই কাহিনি রটাও দেনমোহর না দেওয়ার ভয়ে, তাতে কোনো লাভ নেই। মামলা তুলব না।’

প্রসঙ্গত, গত বছরের ১ ডিসেম্বর তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন সুবাহ। বিয়ের এক মাস না পার হতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন নায়িকা। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন। অন্যদিকে, সুবাহ তাকে ব্ল্যাকমেইল করে বিয়ে করতে বাধ্য করেন বলে জানান ইলিয়াস। শুধু তাই নয়, তাকে প্রতিনিয়ত হুমকি দিতেন বলে অভিযোগ গায়কের। ফলে তাদের সংসার দীর্ঘস্থায়ী হয়নি। এরপরই শুরু হয় কাদা-ছোড়াছুড়ি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles