15.3 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

যুদ্ধ নিয়ে শাহরুখের আবেগঘন বার্তা, ভিডিও ভাইরাল

- Advertisement -
যুদ্ধ নিয়ে শাহরুখের আবেগঘন বার্তা, ভিডিও ভাইরাল - The Bengali Times
ফাইল ছবি

রাশিয়া ইউক্রেন যুদ্ধের ২০তম দিন মঙ্গলবার (১৫ মার্চ)। প্রতিদিন হচ্ছে হতাহত, লাখ লাখ মানুষ হচ্ছেন বাস্তুচ্যুত। এ যুদ্ধের শেষ হবে কবে, কারও জানা নেই। এমন পরিস্থিতিতে বলিউড বাদশা শাহরুখ খানের যুদ্ধ নিয়ে করা মন্তব্যের একটি পুরোনো ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে শাহরুখ খানকে বলতে শোনা যায়, ‘যুদ্ধ শেষে শুধু মৃত্যু দেখা যায়। যুদ্ধ কবে শেষ হবে কেউ জানে না। এটি শুধু মারা যাওয়া মানুষটির জন্য শেষ হয়। তাই যুদ্ধের অনেক অসারতা আছে। যুদ্ধে অনেক দুঃখ আছে। যুদ্ধে অনেক একাকীত্ব আছে। এর জন্য যে যুক্তি দেওয়া হোক না কেন-ভালো, খারাপ, কুৎসিত, প্রতিশোধ, সময়ের প্রয়োজনে; যুদ্ধ আসলে সুন্দর নয়। যুদ্ধ শান্তি ও কল্যাণের বিকল্প নয়। যুদ্ধ ভালোবাসা, আলোচনা এমনকি ঝগড়ার বিকল্প নয়। যুদ্ধ এমন কিছু নয়, যার জন্য কারও যাওয়া উচিত।’

- Advertisement -

শাহরুখ খান বর্তমানে স্পেনে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’-এর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন-বিনোদন ধর্মী ছবিটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবিটি ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles