19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

প্রেমিকার গোসলের ভিডিও প্রকাশের অভিযোগে শ্রীঘরে প্রেমিক

- Advertisement -

প্রেমিকার গোসলের ভিডিও প্রকাশের অভিযোগে শ্রীঘরে প্রেমিক - The Bengali Times

প্রেমিকার গোসলের ছবি ও ভিডিও গোপনে ধারণ করে ব্ল্যাকমেইল করে আত্মীয়স্বজনদের মধ্যে ছড়িয়ে দেওয়ার অভিযোগে জাহেদ হোসেন শাকিল (২২) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

- Advertisement -

রোববার রাতে নগরের পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়ে। সোমবার র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তার জাহেদ চাঁদপুর হাজীগঞ্জের বাকিলাবাজার গ্রামের প্রয়াত মো. ফারুকের ছেলে। নগরীরের পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকায় থাকতেন তিনি।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার জানান, শাকিল ও ওই তরুণী সহপাঠী। এ সুবাদে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে গোপনে ওই তরুণীর গোসলের ভিডিও ধারণ করেন শাকিল। এটি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই তরুণীকে বিভিন্ন সময় ব্ল্যাকমেইল করে আসছিলেন তিনি। কয়েক মাস আগে ওই তরুণীর অন্যত্র বিয়ে হয়। বিয়ের পরও তার কাছে থাকা ব্যক্তিগত মুহূর্তের ছবি ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছিলেন তিনি। মেয়েটি সাড়া না দেওয়ায় তার স্বামীকে ছবি ও ভিডিও দেখান শাকিল। এ ঘটনায় ওই তরুণীর বাবা থানায় জিডি করলে তাদেরকেও হুমকি দেন শাকিল। এতে র‌্যাব-৭-এ অভিযোগ করে ওই কিশোরীর পরিবার।

তিনি আরও জানান, অভিযান চালিয়ে শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে বিভিন্ন ধরনের আলামত জব্দ করা হয়েছে। তাকে পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

সূুত্র : সমকাল

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles