26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ, অতঃপর…

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ, অতঃপর… - the Bengali Times

নোয়াখালীতে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
গ্রেফতারকৃত মো. জুয়েল সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সেকান্দার সর্দার বাড়ির মোহাম্মদ হোরন মিয়ার ছেলে। রোববার সন্ধ্যা ৬টার দিকে বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

রাত ১০টার দিকে র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন স্বাক্ষতির এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভুক্তভোগী কলেজছাত্রী ও আসামির ছোট বোন একই ক্লাসে পড়াশোনা কর সুবাদে একে অপরের বাড়িতে আসা-যাওয়া ছিল। এভাবেই ঐ ছাত্রীর সঙ্গে পরিচয় হয় জুয়েলের। এক পর্যায়ে জুয়েল ঐ কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করে তার অশ্লীল ভিডিও ধারণ করে। এরপর শারীরিক সম্পর্কে লিপ্ত না হলে তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ায় হুমকি দেয়। দুই বছর ধরে এভাবেই চলছিল। এক পর্যায়ে নিরুপায় হয়ে আত্মহত্যার চেষ্টা করে ঐ ছাত্রী।

অন্যদিকে জুয়েল গ্রেফতার এড়াতে তার কর্মস্থলের ঠিকানা গোপন রেখে বিভিন্ন স্থানে রাত্রীযাপন করত। সে একজন অভ্যাসগত যৌন অপরাধী। পর্নোগ্রাফিক প্রতারণার আলামত হিসেবে তার থেকে একটি মোবাইল ও কিছু আপত্তিকর ভিডিও সম্বলিত মেমোরি কার্ড এবং কিছু কলরেকর্ড উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত জুয়েলের বিরুদ্ধে সুধারাম থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles