19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

বইমেলায় পকেটমারের অভিযোগে গ্রেফতার অভিনেত্রী!

- Advertisement -
বইমেলায় পকেটমারের অভিযোগে গ্রেফতার অভিনেত্রী! - The Bengali Times
অভিনেত্রী রূপা দত্ত

শুনতে আশ্চর্য লাগলেও পকেটমারার অভিযোগে গ্রেফতার হলেন এক অভিনেত্রী। তিনি হলেন জনপ্রিয় টালিউড ও বলিউড অভিনেত্রী রূপা দত্ত। শুনতে আশ্চর্য লাগলেও পকেটমারার অভিযোগে শনিবার কলকাতা বইমেলা থেকে গ্রেফতার করা হয় তাকে। মুম্বাইয়ের বেশকিছু হিট সিরিয়ালে অভিনয় করেছেন ওই অভিনেত্রী।

বিধাননগর গণমাধ্যম সূত্রে জানা যায়, গতকাল রাতে এক মহিলাকে ডাস্টবিনে মানিব্যাগ ফেলতে দেখা যায়। কেন তিনি ডাস্টবিনে ব্যাগ ফেলছেন–এ নিয়ে জেরা করা হলে কোনো যুক্তিযুক্ত উত্তর দিতে পারেননি রূপা। এতেই সন্দেহ হয় পুলিশের। মহিলা পুলিশ রূপার ব্যাগ তল্লাশি করতেই তাজ্জব পুলিশ। তার ব্যাগ থেকে বেরিয়ে আসে বেশ কয়েকটি মানিব্যাগ। উদ্ধার হয়েছে প্রায় ৭৫ হাজার টাকা। এ ছাড়া আরও জানা যায়, জেরায় অপরাধ কবুল করেছেন অভিনেত্রী। বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠানে পকেটমারি করেন রূপা।

- Advertisement -

অভিনেত্রী হয়েও কেন এ রকম কাজ করছেন রূপা। এ নিয়ে এখনো কিছু জানা যায়নি। আজ তাকে আদালতে তুলে হেফাজতে নেবে পুলিশ। তার পরই হয়তো-বা জানা যাবে চুরির পেছনের রহস্য। তবে পুলিশের আশঙ্কা, ওই পকেটমারার পেছনে আরও কয়েকজন জড়িত।

কয়েক দিন ধরেই পুলিশের কাছে অভিযোগ উঠছিল, বইমেলায় বহু লোকের পকেট থেকে তুলে নেওয়া হচ্ছে মানিব্যাগ। শুধু তাই নয়, ওইসব চুরি করছে কোনো মহিলা। ওই খবর আসার পরই বইমেলা চত্বরে নজরদারি। তার মধ্যে ধরা পড়ে যান ওই অভিনেত্রী।
বারান্দায় বা কোন এক পাশে আমাকে থাকতে দিও।

 

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles