15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

‘সোশ্যাল মিডিয়া খুললে মনে হতো আমার বিরুদ্ধে যুদ্ধ চলছে’

- Advertisement -
‘সোশ্যাল মিডিয়া খুললে মনে হতো আমার বিরুদ্ধে যুদ্ধ চলছে’ - The Bengali Times

শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ

শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। মিস ইউনিভার্স শ্রীলঙ্কা হিসেবে তিনি ২০০৬ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তার দেশকে উপস্থাপন করেন। চলচ্চিত্র অডিশনে নির্বাচিত হয়ে আলাদিন ছবির মাধ্যমে অভিষেক হয় বলি পাড়ায়।
ছবিঃ সংগৃহীত
এই অভিনেত্রীর বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে কয়েকটি ছবি ফাঁস হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে আলোচনা থামছেই না। বিভিন্ন গণমাধ্যমেও চলছে সমালোচনা। বিষয়টি নিয়ে এক সাক্ষাৎকারে প্রতিক্রিয়া জানিয়েছেন ‘কিক’ খ্যাত এই নায়িকা। তিনি জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যম বিষাক্ত করে ফেলেছে তার জীবন।

ব্যক্তিগত গোপনীয়তা ক্ষুণ্ণ করার বিষয় নিয়ে দিন কয়েক আগেই এক শো-তে শিল্পা শেঠির সঙ্গে জ্যাকলিন কথা বলেছেন। তার মতে, কারো ব্যক্তিগত গোপনীয়তা নষ্ট করলে এবং সামাজিক মাধ্যমে কাউকে আঘাত করে কথা বললে সেই মানুষটির ওপর খুব নেতিবাচক প্রভাব পড়ে।

- Advertisement -

শিল্পাকে জ্যাকলিন বলেন, ‘এমন একটা সময় গেছে, যখন সোশ্যাল মিডিয়া খুললে মনে হতো আমার বিরুদ্ধে যুদ্ধ চলছে। এই বিষয়টি খুব সহজেই মনকে কলুষিত করতে ফেলতে পারে। একজন বিষাক্ত মানুষে পরিণত করতে পারে। মানুষের ব্যবহারে মন বিদ্বেষে ভরে উঠতে পারে। নিজেকে বদলাতে দেবেন না। মনের ওপর এসবের প্রভাব পড়তে দেবেন না। ভালো থাকবেন, পজিটিভ থাকবেন। ’

এদিকে জ্যাকলিনকে এরপর ‘বচ্চন পান্ডে’ ছবিতে অক্ষয় কুমার ও কৃতি শ্যাননের সঙ্গে দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে ১৮ মার্চ। বর্তমানে ‘বচ্চন পান্ডে’র প্রচারণা নিয়ে জ্যাকলিন বেশ ব্যস্ততায় সময় কাটাচ্ছেন

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles