5.8 C
Toronto
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

৫ বছরের চেষ্টাতেও সাক্ষাৎ পাননি, শুনে তৌসিফই ছুটে গেলেন ভক্তের বাড়িতে

৫ বছরের চেষ্টাতেও সাক্ষাৎ পাননি, শুনে তৌসিফই ছুটে গেলেন ভক্তের বাড়িতে - the Bengali Times
ছবি সংগৃহীত

প্রায় ৫ বছর ধরে প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করার চেষ্টা করে যাচ্ছিলেন নারায়ণগঞ্জের কাশিপুরের ছেলে সুমন। ২০১৮ সালে উত্তরায় প্রিয় তারকা তৌসিফ মাহবুবকে দেখতে গিয়ে ছিনতাইয়ের কবলে পড়ে ফোনসহ সবকিছু হারান এই ভক্ত। শুধু তাই নয়, তৌসিফের সঙ্গে দেখা করতে অপরিচিত মানুষের সাহায্য নিতে গিয়ে কয়েকবার প্রতারিতও হয়েছে তিনি।

পরে নিজের ফ্যান পেজ থেকে ভক্তদের সঙ্গে কথা বলতে গিয়ে গত রোববার সেই ঘটনা জানতে পারেন অভিনেতা তৌসিফ। ওই দিন ভক্ত ইমনের সঙ্গে ভিডিও কলে অনেকক্ষণ কথা বলেন। তাদের দুজনের কথোপকথনের ভিডিও তৌসিফের ফেসবুকে প্রকাশিতও হয়েছে।

- Advertisement -

গতকাল দুপুরে ঢাকা থেকে সেই ভক্ত ইমনের নারায়ণগঞ্জের কাশিপুরের খিল মার্কেটের বাসায় ছুটে গেলেন তৌসিফ। ভক্তের জন্য সঙ্গে নিয়ে গেলেন একটি স্মার্টফোন। তৌসিফের যাওয়ার খবর আগে থেকে জানতেন না ইমন। হঠাৎই তৌসিফকে দেখে কেঁদে ফেলেন ওই ভক্ত।

ঘটনার বিবরণ দিয়ে তৌসিফ মাহবুব সমকালকে বলেন, ‌’ওদের ভালোবাসার জন্যই তো আমি আজ তৌসিফ। আজ ইমনের বাসায় যাওয়ার পর সে আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলে। এটা অন্যরকম এক অনুভূতি। আমার কোনো নাটক যদি প্রচুর হিট করে, মনে হয় তখনও আমি এতো আনন্দ পাইনি, তার সঙ্গে দেখা করে যতটা পেয়েছি। ’

তৌসিফ আরও বলেন, ‘আমি ইমনের বিষয়টি শুনেই সিদ্ধান্ত নিয়েছিলাম তার সঙ্গে দেখা করবো। গতকাল পরিচালক রিংকু ভাইয়ের নাটকের শুটিং ছিল, বিষয়টি শুনে তিনি নিজেও শুটিং রেখে আমাকে যাওয়ার জন্য উৎসাহ দিয়েছেন। এরপর আমি ইমনের সঙ্গে দেখা করতে চলে যাই। তার কাছে যাওয়ার আগে অনেকটা ভয় লাগছিল। কোনো ভক্ত আমাকে এতোটা ভালোবাসেন, সেটা চিন্তা করেই নার্ভাস হচ্ছিলাম বারবার। ’

ভক্তের সঙ্গে দেখা করার পুরো মুহূর্তটি ভিডিও করেছে তৌসিফ মাহবুব ফ্যান ক্লাবের সদস্যরা। সে ভিডিও প্রকাশ পেয়েছে তৌসিফের ফেসবুক পেজে। ভিডিওর কমেন্ট বক্সে ভক্তের প্রতি এমন ভালোবাসা দেখানোর জন্য অনেকে তৌসিফের প্রশংসা করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles