8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

‘কাঁচা বাদাম’ ভুলে যান, এলো ভুবনের নতুন ভাইরাল!

‘কাঁচা বাদাম’ ভুলে যান, এলো ভুবনের নতুন ভাইরাল! - the Bengali Times
ভুবন বাদ্যকর

বিগত কয়েক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ‘কাঁচা বাদাম’ গান। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’ এমন কথার গানটির স্রষ্টা বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ফেরিওয়ালা ভুবন বাদ্যকর।

এই গান গেয়ে বাদাম বিক্রি করে তার পেটের ভাতের যোগান হত। আর এই গানই তাকে সোশ্যাল মিডিয়া মারফত ভাইরাল করেছে। তিনি পৌঁছে গিয়েছেন শ্রোতাদের খুব কাছাকাছি। এখন সবাই তাকে ‘বাদাম কাকু’ বলেই ডাকছেন।

- Advertisement -

শুধু ইংরেজি কিংবা হিন্দিতেই নয়, ভোজপুরি, হরিয়ানভিতেও কাঁচা বাদামের রিমেক হয়েছে। তাছাড়া দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও তিনি বেশ জনপ্রিয়। টলিউড বলিউড মিলিয়ে অসংখ্য তারকা ‘কাঁচা বাদাম’ গানে কোমর দুলিয়েছেন। ফেসবুক এবং ইনস্টাগ্রামে রিল ভিডিও বানানোর হিড়িক পড়ে গিয়েছে। তারকা থেকে সাধারণ মানুষ, ‘কাঁচা বাদাম’ গানে কোমর দোলাচ্ছেন সকলেই। তাই ভুবন এখন যেন আন্তর্জাতিক মানের তারকা হয়ে উঠেছেন।

নতুন খবর হচ্ছে, শুধু একটি ভাইরাল গান গেয়েই থেমে নেই ভুবন। তিনি ইতিমধ্যেই আরও একটি গান বেঁধে ফেলেছেন। বাদাম কাকুর গান মানেই ‘সিম্প্লিসিটি’ তার অন্যতম বৈশিষ্ট্য। তার নতুন গানের কথা হচ্ছে, ‘আমার বাদাম কেড়ে নিল বিশ্ববাসীর মন’। এই গানটিও সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যেই ভাইরাল। সম্প্রতি কলকাতার একটি পাঁচতারা হোটেল থেকে তার ডাক পড়েছিল। তাই তিনি উপস্থিত হয়েছিলেন সেখানে। সেখানেই সংবাদ প্রতিদিনকে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের নতুন গান শোনালেন বাদাম কাকু।

- Advertisement -

Related Articles

Latest Articles