11.8 C
Toronto
শনিবার, মে ১১, ২০২৪

সম্পর্ক টিকিয়ে রাখতে প্রয়োজন শারীরিক-মানসিক তৃপ্তি : অনন্যা

সম্পর্ক টিকিয়ে রাখতে প্রয়োজন শারীরিক-মানসিক তৃপ্তি : অনন্যা - the Bengali Times
ছবি সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সিনেমায় অভিনয় করে যাচ্ছেন নিয়মিত। সম্প্রতি সম্পর্কের নানা টানাপোড়েন নিয়ে মুক্তি পেয়েছে অনন্যা পাণ্ডে অভিনীত সিনেমা ‘গেহরাইয়া’। এ সিনেমা মুক্তির পর তিনি প্রথম কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। বর্তমান সময়ে সম্পর্কে থাকা ছেলে-মেয়ের মিল ঘটে না। এ জন্য বিচ্ছেদকেই বেছে নেয় সবাই। কিন্তু অনন্যা পাণ্ডে সম্পর্ক নিয়ে দিলেন তার মন্তব্য।

তিনি বলেন, ‘বর্তমান সময়ের তরুণ প্রজন্মের প্রায় কমবেশি সবাই একটি সম্পর্কে লিপ্ত থাকতে চায় না, তারা একাধিক সম্পর্কে জড়াতে ভালোবাসে। মূলত যোগাযোগ ব্যবস্থার উন্নতির ফলে এ রকমটা হয়েছে। এর ফলে তরুণরা খুব সহজেই নতুন নতুন মানুষদের সঙ্গে পরিচিত হতে পারছে, যা আগে ছিল না। তাই যদি কোনো সম্পর্ক পরিপূর্ণ সুখ বা তৃপ্ততা দিতে না পারে, তাহলে সেই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চায় না নতুন প্রজন্ম।’

- Advertisement -

তবে এই প্রজন্মকে এর জন্য খারাপ বললেও ভুল হবে। কারণ, আগে হয়তো এই কাজগুলো হতো কিন্তু সেখান থেকে বের হওয়ার কোনো সুযোগ ছিল না। তবে এখন সময়ের পরিবর্তনের কারণে এই জেনারেশন এটির ব্যবহারের পরিপূর্ণ সুযোগ পাচ্ছে।

প্রসঙ্গত, ‘গেহরাইয়া সিনেমায় অনন্যা পাণ্ডে ছাড়াও এতে অভিনয় করেছেন দীপিকা-সিদ্ধান্ত, ধৈর্য্য কারওয়াসহ আরও অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে ধর্মা প্রোডাকশন। অ্যামাজন প্রাইমে ‘গেহরাইয়া’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে ২৫ জানুয়ারি।

- Advertisement -

Related Articles

Latest Articles