15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

তখন আমাকে ‘মাল’ বলা হতো: সোনাক্ষী

তখন আমাকে ‘মাল’ বলা হতো: সোনাক্ষী
সোনাক্ষী সিনহা

অভিনয় ক্যারিয়ারে ভালো-মন্দ মিলিয়েই সোনাক্ষী সিনহা উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা। গত ১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। সঞ্জয় লীলা বানসালি নির্মিত এ সিরিজে রেহানাজান চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন সোনাক্ষী।

কানে যাওয়ার আগমুহূর্তে পরিচালকের ৮ বছরের জেল!কানে যাওয়ার আগমুহূর্তে পরিচালকের ৮ বছরের জেল!

- Advertisement -

সিরিজটির সাফল্য উপলক্ষে ভারতীয় গণমাধ্যম জুম টিভিতে সাক্ষাৎকার দিয়েছেন সোনাক্ষী। এ আলাপচারিতায় ক্যারিয়ারের শুরুর দিকের কাজ নিয়েও খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে সোনাক্ষী সিনহা বলেন, ‘শিল্পী হিসেবে কিছু দায়িত্ব রয়েছে; অসংখ্য মানুষ আমাদের অনুসরণ করেন। এটা স্বীকার করছি যে, আমার বয়স কম ছিল এবং বড় বড় কিছু সিনেমায় কাজের সুযোগ তৈরি হয়েছিল।

আমার মনে হয়, সেই সময়ে দাঁড়িয়ে এসব সিনেমার প্রস্তাব কেউই ফিরিয়ে দিতেন না। সুতরাং আমিও সিনেমাগুলোতে কাজ করেছি। তারপর মানুষ যখন গঠনমূলক আলোচনা করতে শুরু করলেন, তখন নিজেকে নিয়ে নতুন করে ভাবলাম।’

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন শ্রুতিঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন শ্রুতি
কিছু সিনেমায় অভিনয় করার কারণে সোনাক্ষীকে ‘মাল’ বলা হতো। স্মৃতিচারণ করে এ অভিনেত্রী বলেন, “আকিরা’ থেকে যে ধরনের চরিত্রে অভিনয় করছি, তা আপনি খুব স্পষ্টভাবে দেখতে পাচ্ছেন। আমি শুধু এটা বলার জন্য বলিনি। আমার কথার সত্যতা আছে। আমি আবার সেইসব সিনেমায় ফিরতে পারব না, যেখানে আমাকে ‘মাল’ বলা হতো।”

‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এটি ২০১০ সালে মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে সফলতা পাওয়ার পর সোনাক্ষী অভিনয় করেন ‘রাউডি রাঠোর’, ‘জোকার’ ‘সন অব সর্দার’ প্রভৃতি সিনেমায়।

- Advertisement -

Related Articles

Latest Articles