21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

শাকিবের তৃতীয় বিয়ে, মিষ্টি জান্নাতই কি সেই পাত্রী?

শাকিবের তৃতীয় বিয়ে, মিষ্টি জান্নাতই কি সেই পাত্রী?
শাকিব খান ও মিষ্টি জান্নাত

আবারও বিয়ে করতে চলেছেন শাকিব খান, এমন গুঞ্জনেই মুখরিত দেশের শোবিজ অঙ্গন। দেশের গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে উঠে আসছে এই খবর। ঢালিউডে তুমুল চর্চা চলছে চিত্রনায়ক শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে। তবে কে সেই পাত্রী? ইতোমধ্যেই গুঞ্জন রয়েছে এবার ডাক্তার পাত্রীকেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব।

এবার গুঞ্জন উঠেছে, অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই সেই পাত্রী!
সম্প্রতি বেশ কিছু সংবাদের শিরোনামে উঠে আসে এই দুজনের নাম। খবরটি ছড়িয়ে পড়তেই সত্যতা যাচাইয়ে সংবাদমাধ্যম ভিড় জমায় মিষ্টির কাছে। সংবাদমাধ্যমে মিষ্টি বলেন, আমাকে অনেক সাংবাদিকই ফোন করছেন শাকিবকে বিয়ের ব্যাপারে। কিন্তু আমি এ বিষয়ে কিছুই বলিনি।

- Advertisement -

কারণ এটা এখন বলা যাবে না। গুঞ্জন আপাতত গুঞ্জনই থাক।

মিষ্টি আরও বলেন, ইদানীং আমার সঙ্গে শাকিবের বেশি দেখা হয়েছে। আমি একজন অভিনেত্রী।

সেই সঙ্গে ডাক্তারও। আমার সঙ্গে শাকিবের অনেক জানাশোনা। তাই অনেকেই ভাবছেন, শাকিবের সঙ্গে আমারই বিয়ে হচ্ছে। কিন্তু আমি এটা বলতে চাই, বিবাহিত কাউকে আমি বিয়ে করব না। আবার ভালো লেগে গেলে করতেও পারি, কিছু বলা যায় না।

এটা সময় বলবে। তবে বিয়ের বিষয়ে এখন কিছু না বললেও আমি এটা বলতে পারি, সম্প্রতি আমার সঙ্গে শাকিবের একটি সিনেমার কথা চলছে। এখন শাকিব কলকাতায় আছে। কিছুদিন আগে আমিও কলকাতায় গিয়েছিলাম আমার একটি কাজের জন্য। আবারও একটা কাজে কলকাতায় খুব শিগগিরই যাব।
শাকিবকে বিয়ের প্রসঙ্গে ‘হ্যাঁ’ সূচক কোনো কথা না বললেও সরাসরি নাও করেননি অভিনেত্রী-চিকিৎসক মিষ্টি। তবে জানিয়েছেন, তিনিও খুব শিগগিরই বিয়ে করবেন। হতে পারে এ বছরের শেষে অথবা আগামী বছর।

একজন স্টার হিসেবে শাকিবের একাধিক বিয়ে প্রসঙ্গে মিষ্টি বলেন, সেলিব্রেটিদের বিয়ে সহজে চোখে পড়ে। কিন্তু সেটা সমাজে প্রভাব ফেলে না বলে মনে করি আমি। কারণ সমাজে ডিভোর্স, সেপারেশন অহরহ হচ্ছে। আমার ফ্রেন্ড সার্কেলে চার-পাঁচটা বিয়ে করেছে এমনও আছে। তাই এ নিয়ে আসলে নতুন করে বলার কিছু নেই। কাউকে আসলে জোর করে কাছে রাখা যায় না। আপনার সঙ্গী যদি আপনার কাছে না থাকতে চায়, তবে তার সঙ্গে জোর করে থাকা ঠিক না। অন্তত আমি সেটা করতাম না।

ঢাকাই সিনেমার পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক। আর চিকিৎসক হওয়ার কারণেই মিষ্টি ও শাকিবকে নিয়ে দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনুরাগীরা। এখন সময়ই বলে দেবে, আসল সত্য কি!

- Advertisement -

Related Articles

Latest Articles