16.3 C
Toronto
রবিবার, মে ৫, ২০২৪

প্রবাসীকে সর্বস্বান্ত করে পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও স্ত্রী

প্রবাসীকে সর্বস্বান্ত করে পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও স্ত্রী - the Bengali Times

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ১০ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়েছেন আদরী সুলতানা নামের এক প্রবাসীর স্ত্রী। তার একটি ছেলেসন্তান আছে। তিনি ঐ উপজেলার গাদোঘাট গ্রামের জাবেদ আলীর মেয়ে।

- Advertisement -

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে আদমদীঘি থানায় অভিযোগ করেছেন ঐ নারীর স্বামী বেনজির।

অভিযোগ সূত্রে জানা যায়, ১১ বছর আগে ঐ উপজেলার সান্তাহার পৌর শহরের নামা পোঁওতা গ্রামের মালদ্বীপ প্রবাসী বেনজিরের সঙ্গে বিয়ে হয় আদরী সুলতানার। তাদের ঘরে ১০ বছর বয়সী একটি ছেলেসন্তান রয়েছে। চার বছর ধরে প্রবাস জীবনের সব টাকা স্ত্রীর নামে পাঠাতেন বেনজির। সম্প্রতি নামা পোঁওতা গ্রামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন তার স্ত্রী। বিষয়টি জানাজানি হলে নিজের কাছে গচ্ছিত ১০ লাখ টাকা ও ৪ ভরি ওজনের স্বর্ণের চেন, হাতের বালা, কানের দুল এবং সংসারের মূল্যবান মালামাল নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান ওই গৃহবধূ।

খবর শুনে ১৫ দিন পর তড়িঘড়ি করে দেশে ফিরে আসেন ঐ নারীর প্রবাসী স্বামী। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও স্ত্রী-ছেলের সন্ধান না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, ভুক্তভোগী প্রবাসীর অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles