-7.3 C
Toronto
শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩

এবার প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাশমিকা

এবার প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাশমিকা - the Bengali Times

দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে।

- Advertisement -

তবে শুধু সিনেমার স্ক্রিনে নয়, ব্যক্তিগত জীবনেও দুজনের মধ্যেকার সম্পর্ক বহুল চর্চিত। বিজয় দেবরকোন্ডার সঙ্গে রাশমিকার প্রেমের গুঞ্জন অনেকবার গুঞ্জন চাউর হয়েছে। সম্পর্ক নিয়ে বরবরাই দুজন মুখে কুলুপ এঁটে থাকলেও, এবার মুখ খুলেছেন রাশমিকা।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাশমিকা জানান, জীবনের সবচেয়ে খারাপ সময়ে তাকে সাপোর্ট করেছেন বিজয় দেবরকোন্ডা। রক্ষিত শেঠীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু ২০১৭ সালে সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর মানসিকভাবে বেশ ভেঙে পড়েছিলেন। সে সময় তাকে ঘুরে দাড়াঁতে সাহায্য করেছেন বিজয়।

রাশমিকা বলেন, ‘বিজয় আমার প্রাক্তন প্রেমিকের মতো সম্পর্ক নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগার মতো ব্যক্তিত্বের নয়। সে তার নিজের দুনিয়ায় সবসময় খুশি থাকে। সে রক্ষিত শেঠীর মতো আমাকে ক্যারিয়ার ত্যাগ করার পরামর্শ দেয় না । বিজয় খুবই মুক্তমনা একজন মানুষ এবং সে সবসময় চায় আমি যেন স্বাধীনভাবে আমার কাজ করে যাই।’

‘গীতা গোবিন্দম’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই তাঁর এবং বিজয়ের বোঝাপড়া বেশ ভালো এবং দুজনের মধ্যে সম্পর্কটা স্রেফ ভালো বন্ধুত্বের বলেই দাবি করেন রাশমিকা।

- Advertisement -

Related Articles

Latest Articles