14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

শাকিব-বুবলীর বিয়ে হয়নি, দাবি প্রযোজক ইকবালের

শাকিব-বুবলীর বিয়ে হয়নি, দাবি প্রযোজক ইকবালের
ছবি সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে সিনেমা জগতে পা রাখেন চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক। প্রথম ছবিতেই নায়ক ছিলেন শাকিব খান। এরপর ‘শুট্যার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’সহ টানা ১২টি সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি।

এরই মধ্যে ২০১৯ সালে ‘বীর’ সিনেমার শুটিং শুরু করেন শাকিব খান ও বুবলী। ওই সিনেমার শুটিংয়ের সময়ই বুবলীর বেবি বাম্প দেখা যায়। কড়া নিরাপত্তার মাঝেও নায়িকার বেবি বাম্প নজর এড়ায়নি ভক্তদের। তখনই শুরু হয় বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন।

- Advertisement -

এর পরপরই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। সেখানেই জন্ম দেন প্রথম পুত্র সন্তান শেহজাদ খান বীরের। বছরখানেক বাদে সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসেন তিনি। জানান, তার সন্তানের পিতা শাকিব খান। পূবাইলে শাকিবের বাড়িতে তাদের বিয়ে হয়েছে।

যদিও বর্তমানে এই জুটির সম্পর্ক ভালো নেই। এক ছাদের নিচে তারা থাকছেন না লম্বা সময় ধরেই। বুবলীর দাবি, শাকিবের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি। দুজনেই সময় নিচ্ছেন সন্তানের কথা চিন্তা করে।

তবে এক সময়ের শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবালের দাবি, শাকিব-বুবলীর বিয়েই হয়নি। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছেন তিনি।

শাকিব খান ও বুবলীকে নিয়ে ‘পাসওয়ার্ড’ সিনেমা নির্মাণ করেছিলেন ইকবাল। ‘বীর’ সিনেমার শুটিংয়েও সময়ও সেখানে উপস্থিত ছিলেন তিনি। বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতেন ইকবাল। কিন্তু পুরো শুটিং ইউনিটকেই বিষয়টি গোপন রাখতে বলেছিলেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles