-14.8 C
Toronto
শুক্রবার, জানুয়ারী ২৮, ২০২২

শনিবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ফাইল ছবি

আজ শনিবার, ১৫ জানুয়ারি ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: অতীতের হারানো সুযোগ সম্পর্কে চিন্তা না করে, ভবিষ্যতের কথা ভাবুন। আপনি আরও ভালো ফলাফলের জন্য পড়াশোনা বেশি বেশি করতে পারেন। আপনি যা করেননি তার জন্য অনুশোচনা করা বন্ধ করুন।

- Advertisement -

বৃষ: আজ ধ্যানজ্ঞানে মনোযোগী হতে পারেন। আপনি খুব উদ্বিগ্ন বোধ করতে পারেন। নিজের জন্য সময় বের করুন। কেউ আপনার বিরুদ্ধে নয় এবং কেউ আপনাকে ঘৃণা করে না। পাশাপাশি আপনার যোগাযোগ দক্ষতা উন্নত করার জন্য কাজ করুন।

মিথুন: দিনের শুরু খুব একটা শুভ হবে না। সারাদিন অলস বোধ করবেন। আপনার একটি বিরতি দরকার। পরিবারের সঙ্গে কথা বলুন। প্রেমের জন্য দিনটি ভালো। দায়িত্ব ভাগ করে নিন। এতে আপনার কাজ সহজ হবে।

সিংহ: চাকরির জন্য টাকা দিয়ে ধরা খেতে পারেন। বিভিন্ন লোকের সঙ্গে যোগাযোগ বাড়বে। যাদের সঙ্গে আপনার কথা হয় না তারাও আপনার সঙ্গে যোগাযোগ করতে চলেছেন। বাড়িতে অতিথি আসায় আজ খরচও বাড়বে।

কন্যা: আজ দিনটি ইতিবাচক। সবকিছু মসৃণভাবে চলবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। বড় খরচ করা যাবে না। ভেবেচিন্তে কথাবার্তা বলুন। আজ একটু সাবধানে চলাফেরা করুন। কাছের লোক আজ আপনার সর্বনাশ করতে পারে।

তুলা: যা মনে মনে চান, আজ ভিন্ন কিছু পাবেন। যদি আপনি অপেক্ষা করেন তবে আপনি যা চান তা শুনতে পাবেন। অপেক্ষা করতে হবে। প্রেমিকার কাছ থেকে আজ দামি উপহার পেতে পারেন।

বৃশ্চিক: বড় কেনাকাটার জন্য আজ দিনটি ভালো। কর্মক্ষেত্রে সমস্যার আশঙ্কা রয়ছে। মন ভালো রাখতে প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পারেন। ভাঙা সম্পর্ক আজ বিভ্রান্তির কারণ হতে পারে।

ধনু: ভাগ্য সর্বদা আপনার পক্ষে রয়েছে। ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তা করার প্রয়োজন নেই। আপনার চারপাশের লোকেরা আজ আপনার মনোযোগ চাইবে। বাইরের লোকের সঙ্গে বেশি সময় কাটানোর প্রয়োজন নেই।

মকর: প্রিয়জনের কাছ থেকে সাময়িক বিচ্ছেদ হতে পারে। সহকর্মীদের সঙ্গে আজ আপনার নির্দেশাবলী এবং ধারণার সঙ্গতি নাও থাকতে পারে। সবার কথা শুনতে হবে। প্রতিবেশীর সঙ্গে কোনো কারণে ঝগড়া হতে পারে।
কুম্ভ: আজ প্রেম জীবনে কিছু অপ্রত্যাশিত পরিবর্তন ঘটতে পারে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। আজ দিনটি উপভোগ করুন। চলাফেরায় শৃঙ্খলা বজায় রাখুন। মা-বাবার সঙ্গে কোনো বিষয়ে মতভেদ হতে পারে।

মীন: নিজেকে বিশ্রাম দিন। আপনি নিজেকে অতিরিক্ত কাজে ব্যস্ত করছেন এবং বেশি চিন্তা করছেন। নিশ্চিত করুন যে আপনি আপনার মনকে বিশ্রাম দেওয়ার জন্য বিরতি নিচ্ছেন। এতে আপনার সৃজনশীলতা বৃদ্ধি পাবে। সহকর্মীর বাজে ব্যবহারে সারা দিনটায় মাটি হয়ে যাবে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles