-13.8 C
Toronto
শনিবার, জানুয়ারী ২২, ২০২২

বিএনপির পক্ষে কাজ করার অভিযোগ যুবলীগ নেত্রীর বিরুদ্ধে

- Advertisement -
বগুড়ায় জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি মাকসুদা মলি। ছবি : সংগৃহীত

নৌকা প্রতীকের বিরুদ্ধে কাজ করার অভিযোগ উঠেছে বগুড়ায় জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি মাকসুদা মলির বিরুদ্ধে। এ বিষয়ে জেলা যুব মহিলা লীগের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছে গাবতলী উপজেলার নারুয়ামালা ইউনিয়ন আওয়ামী লীগ। গত ২ জানুয়ারি অভিযোগপত্রটি দেন নাড়ুয়ামালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাদশা এবং সাধারণ সম্পাদক তারাজুল ইসলাম।

অভিযোগে বলা হয়েছে, নাড়ুয়ামালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশগ্রহণ না করে বিএনপি সমর্থিত ফজলে রাব্বি ফিরোজের পক্ষে কাজ করছেন মাকসুদা মলি।

- Advertisement -

উল্লেখ্য, ফিরোজ নাড়ুয়ামালা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও মাকসুদা মলির সহোদর ভাই।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন নাড়ুয়ামালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারাজুল ইসলাম। তিনি জানান, ২ জানুয়ারি মাকসুদা মলির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য একটি অভিযোগপত্র জেলা যুব মহিলা লীগের কার্যালয়ে দেওয়া হয়। এরপর এ বিষয়ে আর কোনো খোঁজ নেওয়া হয়নি।

এদিকে অভিযোগ দেওয়ার বিষয়টি জানেন বলে স্বীকার করেন মাকসুদা মলি। তিনি বলেন, ‘এটা পুরোপুরি মিথ্যা, বানোয়াট একটি অভিযোগ। আমার ভাই ফিরোজ বিগত সময়ে একাধিকবার নির্বাচন করেছেন। নির্বাচিতও হয়েছেন। তার কোনো নির্বাচনে আমি কখনোই থাকি না। এবারও ভোটের কারণে তিন থেকে চার মাস ধরে বাড়িতে যাইনি। কোনো কারণ ছাড়াই আমার সঙ্গে শত্রুতা করছে মানুষ।’

এ বিষয়ে যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ডালিয়া খাতুন রিক্তার সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles