15.3 C
Toronto
বুধবার, মে ২৫, ২০২২

বাড়িতে নেই ভিকি, ‘অন্তরঙ্গ বন্ধু’র সঙ্গে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা, কে তিনি?

- Advertisement -
বাড়িতে নেই ভিকি, ‘অন্তরঙ্গ বন্ধু’র সঙ্গে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা, কে তিনি? - The Bengali Times
এখনও পুরোপুরি ফিকে হয়নি ক্যাটরিনার হাতের মেহেন্দির রঙ

এখনও পুরোপুরি ফিকে হয়নি ক্যাটরিনার হাতের মেহেন্দির রঙ, গত মাসেই ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েছেন এই বলি সুন্দরী। তবে বিয়ের পর চুটিয়ে সংসার করছেন এমনটা বলা যাবে না। কারণ শ্যুটিংয়ের কাজে বেজায় ব্যস্ত ভিকি। ক্রিসমাস, নিউ ইয়ার-এর মতো বিশেষ দিনটা নতুন বউয়ের সঙ্গে কাটাতে ইন্দোর থেকে মুম্বাই উড়ে এসেছিলেন ঠিকই তবে শ্যুটিং-এর জন্য এখন ইন্দোরই ভিকির ঠিকানা। অন্যদিকে জুহুর নতুন অ্যাপার্টমেন্টটা নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী। সঙ্গে ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তাঁর ম্যারেড লাইফের অন্তরঙ্গ সব মুহূর্ত।

বিয়ের আগে পর্যন্ত ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি করেননি ক্যাটরিনা, তবে এখন সবটাই খুল্লামখুল্লা, কারণ এখন তিনি মিসেস ভিকি কৌশল। আরব সাগর ঘেঁষা বিলাসবহুল অ্যাপার্টমেন্টের অন্দরের নানান ছবি মঙ্গলবার উঠে এল ক্যাটরিনার ইনস্টাগ্রাম স্টোরিতে। কংক্রিটের জঙ্গলের মাঝে যেন এক চিলতে সুবজে মোড়া ভালোবাসার নীড় ভিক্যাটের। বাড়ির সবচেয়ে পছন্দের জায়গার ঝলক এদিন তুলে ধরেন নতুন বউ। সবুজে মোড়া সেই ছবিতে ধরা দিলেন ক্যাটরিনার বন্ধু তথা ফিটনেস ট্রেনার ইয়াসমিন কারাচিওয়ালা। চেয়ার উপর বসে রয়েছেন তিনি, আনমনা বন্ধুকে লেন্সবন্দি করেছেন ক্যাট। এই ছবির ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, ‘আমার অন্তরঙ্গ বন্ধু’।

- Advertisement -

ভিকির অনুপস্থিতিতে বন্ধু আর পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন ক্যাটরিনা। এদিন মা, সুজান টারকুটের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেখানে বাড়ির ব্যাকলনিতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় মা-মেয়েকে। বিকালের পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে আরব সাগরকে দু-চোখে বন্দি করতে করতে ক্যামেরা বন্দি হয়েছেন ক্যাটরিনা ও তাঁর মা।

মঙ্গলবার ইনস্টাগ্রামে নতুন বাড়ির বসার ঘরের ঝলক তুলে ধরেছিলেন ক্যাটরিনা। সেখানে কাউচে বসে লাইট ব্রাউন কার্ডিগ্যান আর ডেনিম শর্টসে একগুচ্ছ ছবি শেয়ার করেন ক্যাট। ক্যাটরিনার শেয়ার করা ছবিতে তাঁদের নতুন বাড়ির অন্দরসজ্জা যেমন সকলের নজর কেড়েছে, তেমনই চোখে পড়ছে মঙ্গলসূত্রও। জানা গিয়েছে, নতুন বউয়ের গলার মঙ্গলসূত্রের দাম ৫ লাখ টাকা। যা হিরের দ্যুতিতে উজ্জ্বল। নায়িকার মঙ্গলসূত্রটিও ডিজাইন করেছেন সব্যসাচী।

গত ৯ই ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের পুরোনো দুর্গে রাজকীয় বিয়ে সারেন ভিক্যাট। গত বছরের সবচেয়ে চর্চিত বিয়ের আসর বসেছিল সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তে। ক্রিসমাসের দিনই ক্যাটরিনা নিজের নতুন প্রোজেক্টের ঘোষণা সেরেছেন, ছবির নাম ‘মেরি ক্রিসমাস’। পরিচালনায় শ্রীরাম রাঘবন। এছাড়াও তাঁর হাতে রয়েছে টাইগার ২, জি লে জারা। অন্যদিকে ভিকিকে পরবর্তীতে দেখা যাবে ‘স্যাম বাহাদুর’, ‘গোবিন্দা মেরা নাম’ এবং ‘দ্য ইমর্টাল অশ্বথামা’।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles