11 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

ক্যাটরিনার জন্যই ভেঙেছিল ভিকি-হারলিনের প্রেম!

ক্যাটরিনার জন্যই ভেঙেছিল ভিকি-হারলিনের প্রেম! - the Bengali Times

ছবি: সংগৃহীত

ক্যাটরিনা কাইফ ও ভিকির বিয়ে নিয়ে এখন গুঞ্জনে উত্তাল বলিউড। শোনা যাচ্ছে, ডিসেম্বরেই জীবনের নতুন অধ্যায় শুরু করবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। কিন্তু ক্যাটরিনার আগেও এক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ভিকি?

ভিকির প্রাক্তন প্রেমিকা হারলিন শেথি। ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজ থেকে প্রচারের আলোয়। মাত্র দেড় বছরেই গভীর হয়েছিল দু’জনের প্রেম। হাতে হাত রেখে এদিক-সেদিক ঘোরাঘুরি। হারলিনের ইনস্টাগ্রাম জুড়েও তখন ভিকি। ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবির প্রিমিয়ারেও নায়কের সঙ্গী হয়েছিলেন হারলিন। কিন্তু ‘উরি’-র সাফল্যের পরেই ধীরে ধীরে আলগা হতে থাকে সম্পর্কের বাঁধন। খবর আনন্দবাজার পত্রিকার।

- Advertisement -

খবরে বলা হয়, দু’জনের মাঝে ঢুকে পড়েছিলেন ক্যাটরিনা। তাতেই নাকি প্রেমিকার থেকে দূরে সরতে থাকেন ভিকি। তবে অভিনেতার ঘনিষ্ঠরা কিন্তু অন্য কথা বলেন। ‘রাজি’, ‘উরি’র পরপর সাফল্যই নাকি বদলে দিয়েছিল ভিকিকে। তার সেই পরিবর্তন মেনে নিতে পারেননি হারলিন।

এরপরেই তাদের সম্পর্ক ভেঙে যায়। হারলিনের সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েক দিনের মধ্যেই ভিকির জীবনে ক্যাটরিনার প্রবেশ। প্রথমে আলাপ। আলাপ গড়ায় বন্ধুত্বে। বন্ধুত্ব থেকে প্রেম। এবার গুটি গুটি পায়ে দু’জনে সংসারমুখী।

- Advertisement -

Related Articles

Latest Articles