12.8 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

৩৫ হাজার টাকা বেতনের চাকরি পেয়ে যা বললেন সার্টিফিকেট পোড়ানো সেই মুক্তা

৩৫ হাজার টাকা বেতনের চাকরি পেয়ে যা বললেন সার্টিফিকেট পোড়ানো সেই মুক্তা
মুক্তা

চাকরি না পেয়ে ক্ষোভে নিজের সব সার্টিফিকেট পুড়িয়ে ফেলা ইডেন কলেজের সাবেক শিক্ষার্থী মুক্তা সুলতানা চাকরি পেয়েছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক তাকে ডেকে নিয়ে ৩৫ হাজার টাকা বেতনে চাকরি দেন।

চাকরি পাওয়ার পর তিনি ফেসবুক লাইভে এসে চাকরির বয়সসীমা বাড়ানো নিয়ে নানা কথা বলেন। এ বিষয়ে তিনি পলকের সঙ্গে আলাপ করেছেন বলে জানান।

- Advertisement -

মুক্তা বলেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের সঙ্গে আমি প্রায় ২ ঘণ্টা কথা বলেছি। বয়সসীমা বৃদ্ধি প্রসঙ্গেই যাবতীয় আলোচনা হয়েছে। তিনি আমার বয়সসীমা বৃদ্ধির যুক্তিগুলো শুনে বয়সসীমা বৃদ্ধির পক্ষে সমর্থন জানিয়েছেন। তার ফোন দিয়ে প্রধানমন্ত্রীর কাছে আমার ভিডিও বার্তা এবং আইসিটি প্রতিমন্ত্রীর অডিও বার্তা সংযুক্ত করে পৌঁছে দিয়েছেন।

তিনি বলেন, আইসিটি প্রতিমন্ত্রী চাকরিতে প্রবেশের বয়সসীমা বৃদ্ধি নিয়ে ক্যাবিনেটে আলোচনা করবেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর কাছে বয়সসীমা বৃদ্ধির ব্যাপারে ব্যক্তিগতভাবে আলোচনা করবেন বলে কথা দিয়েছেন। সঙ্গে সঙ্গে চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর পক্ষে যুক্তিগুলো আইসিটি প্রতিমন্ত্রীকে হোয়াটসঅ্যাপে পাঠাতে বলেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles