10.4 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

ক্যাটরিনার সঙ্গে সেই রোমান্সের যে ব্যাখ্যা দিলেন শাহরুখ

ক্যাটরিনার সঙ্গে সেই রোমান্সের যে ব্যাখ্যা দিলেন শাহরুখ
ছবি সংগৃহীত

সিনেমায় শুটিংয়ের সময় কয়েকটি নিয়ম কখনই ভঙ্গ করেন না বলিউড বাদশাহ শাহরুখ খান। তার নিয়মের মধ্যে প্রধান দুটি হচ্ছে- কখনো ঘোড়ায় চড়বেন না এবং কখনই চুমু খাবেন না।

তিনি বলেন, দুটোই খুব কষ্টের কাজ। পর্দায় এ দুটি কাজ কিভাবে করতে হয় তা জানা ছিল না আমার। খবর হিন্দুস্তান টাইমসের।

- Advertisement -

তবে ২০১২ সালে ‘জব তক হ্যায় জান’ সিনেমায় সেই নিয়ম ভঙ্গ করতে দেখা যায় শাহরুখ খানকে। ক্যাটরিনা কাইফের কাছে এসে ভেঙে গিয়েছিল তার সেই পণ।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘জব তক হ্যায় জান’ সিনেমায় ছিল শাহরুখ খানের চুম্বনের সেই দৃশ্যটি। তার দুই দশক আগে বলিউডে অভিষেক হয়েছিল তার, কিন্তু কোনো সিনেমায় কোনো নায়িকাকে চুমু খেতে দেখা যায়নি তাকে।

আবার সেই সিনেমাটির পর ১০ বছর পেরিয়ে গেলেও আর কোনো সিনেমায় চুম্বন দৃশ্যে দেখা যায়নি বলিউড বাদশাকে।

তাহলে ক্যাটরিনার বেলায় কেন ব্যতিক্রম হলো- এর উত্তরে শাহরুখ বলেছিলেন, চিত্রনাট্যের প্রয়োজনেই সে কাজটি করতে হয়েছে। আদিত্য চোপড়া, যশ জি ও ক্যাটরিনার প্রতি সম্মান রেখেই বলছি, তারা জানতেন এতে অস্বস্তি আছে আমার। তারা আমার পরিবারের মতো এবং আমাকে তারা বলেছিল, ‘তোমাকে চুমু খেতে হবে না’। তারপরে তারা একত্রে বাধ্য করেছিল আমাকে। তাই কেবলমাত্র গল্পের প্রয়োজনেই চুমু খাই আমি। যেমন নায়িকারা সিনেমার প্রয়োজনে বিকিনি পরে থাকেন।

বর্তমানে ‘ডানকি’ নামে একটি সিনেমার শুটিংয়ের জন্য মক্কায় আছেন বলিউড বাদশা। এই সিনেমার শুটিং শেষ করেছেন সৌদি আরবে। এ সুযোগে শুটিং শেষে তিনি মক্কায় ওমরাহও পালন করেন তিনি।

ডানকি ছাড়াও শাহরুখ খানের ছবি ‘জওয়ান’ ও ‘পাঠান’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles