1.6 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

‘আমার কাছে টাকাই আসল’, কেন বললেন অভিনেত্রী মিমি

‘আমার কাছে টাকাই আসল’, কেন বললেন অভিনেত্রী মিমি
অভিনেত্রী মিমি চক্রবর্তী

এখন আর কেউ তাকে মাত্র পাঁচ লাখ টাকা দিয়ে ছবি করাতে পারবে না বলে মন্তব্য করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। শুক্রবার মুক্তি পাওয়া নতুন ছবি ‘খেলা যখন’ নিয়ে আনন্দবাজারের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

‘হাতে ছবি নেই, তাই সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত মিমি’- নিন্দুকের এমন সমালোচনার জবাবে নায়িকার জবাব, ‘তারা তো আমার সংসার চালায় না।’

- Advertisement -

তিনি বলেন, কাজ আর পরিবার ছাড়া আর কিছু নিয়ে মাথা ঘামাতে চাই না। কে কী বলছে, তাতে আমার যায়-আসে না। কোনো দিনই আসত না। তারা তো আমার সংসার চালায় না। জীবনটা আমার। এর চাবিকাঠি শুধু আমার হাতে। যত দিন আমার দর্শক আমায় দেখতে চান, তত দিন এসবে আমি কান দেব না।

চিত্রনাট্য বাছাইয়ের বিষয়ে মিমি চক্রবর্তী বলেন, গল্পটা আগে দেখি। তারপর দেখি আমার চরিত্রটা ছবিতে কতটা গুরুত্ব পাচ্ছে। পাশাপাশি আমার পারিশ্রমিকটা অবশ্যই দেখি। সেটাও আমার কাছে খুব জরুরি। এখন আর আমায় কেউ পাঁচ লাখ টাকা দিয়ে ছবি করাতে পারবে না। সঙ্গে কে আছে, কখনো জিজ্ঞাসাও করি না। আমার জন্য গল্প আর টাকাটা আসল। সেগুলো ঠিক হলে তারপর হয়তো জিজ্ঞাসা করি, সঙ্গে কে করছে। তবে সহকর্মীর ভিত্তিতে কখনো চিত্রনাট্য বাছাই করি না।

এই অভিনেত্রী আরও বলেন, বাংলা ছবির নায়িকাদের যে পারিশ্রমিক দেওয়া হয়, তাতে সংসার চলে না। ছবি কম করতে পারি, কিন্তু পশ্চিমবঙ্গে আমার সবচেয়ে বেশি সংখ্যায় ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট রয়েছে। তা করার জন্য আমায় সারাক্ষণ পরিশ্রম করতে হয়। ‘আউট অব দ্য বক্স’ ভাবতে হয় এবং আমি সেটাই করি।

উল্লেখ্য, শুক্রবার মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর নতুন ছবি ‘খেলা যখন’। অরিন্দম শীল পরিচালিত এই থ্রিলারে তাকে দেখা যাবে অর্জুন চক্রবর্তীর সঙ্গে।

- Advertisement -

Related Articles

Latest Articles