16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

মহামারিতে ইনডোর ডাইনিং সবচেয়ে দীর্ঘ সময় বন্ধ ছিল অন্টারিওতে

- Advertisement -
মহামারিতে ইনডোর ডাইনিং সবচেয়ে দীর্ঘ সময় বন্ধ ছিল অন্টারিওতে
ছবি/ভিটলিসিয়াস টরন্টো

শপিংয়ে যাওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন সমীক্ষায় অংশগ্রহণকারী ২৬ শতাংশ অন্টারিয়ান। অন্য যেকোনো প্রদেশের তুলনায় অন্টারিওতে শপিংয়ে যেতে আগ্রহী ব্যক্তিদের হারটা বেশি। তবে ভিন্ন কিছু করার পরিকল্পনা নেই সমীক্ষায় অংশগ্রহণকারী এক-চতুর্থাংশ কানাডিয়ানের। ১৯৯৯ সালের মতো পার্টি করার পরিকল্পনা করছেন ২১ শতাংশ কানাডিয়ান। ব্রমউইচ অ্যান্ড স্মিথের এক অনলাইন সমীক্ষার ফলাফল বলছে, বাড়ির রান্না খেতে খেতে হাপিয়ে ওঠা ৪৬ শতাংশ কানাডিয়ান রেস্তোরাঁয় যাওয়ার জন্য উদগ্রিব হয়ে আছেন।

তবে রেস্তোরাঁয় খাবার খাওয়ার জন্য সবচেয়ে বেশি উৎসুক অন্টারিয়ানরা। এখানকার ৫০ শতাংশ নাগরিক রেস্তোরাঁয় যাওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন। মহামারির কারণে ইনডোর ডাইনিং সবচেয়ে দীর্ঘ সময় বন্ধ ছিল অন্টারিওতে।

এর পরেই কানাডিয়ানরা সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছে কটেজ, ক্যাম্প স্পট বুকিং ও অন্যান্য গ্রীষ্মকালীন কর্মকা-ের প্রতি। সমীক্ষায় অংশগ্রহণকারী ৪০ শতাংশ কানাডিয়ান বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটানোর দিকে তাকিয়ে আছেন।

ব্রমউইচ অ্যান্ড স্মিথের ক্লায়েন্ট ওয়েলনেস ডিরেক্টর লরি ক্যাম্পবেল ২০২১ সালকে উল্লেখ করেছেন নতুন আশার বছর হিসেবে। তিনি বলেন, মানুষকে যা আনন্দ দেয় সেটা করতে তারা মুখিয়ে আছে।

তবে দূরে কোথাও ভ্রমণের ব্যাপারে অতোটা আগ্রহী নন কানাডিয়ানরা। ছুটি কাটাতে স্বপ্নের গন্তব্যে যাওয়ার আগ্রহ প্রকাশ করেছেন সমীক্ষায় অংশগ্রহণকারী মাত্র ১৪ শতাংশ কানাডিয়ান।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles