26.1 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

ব্যবসায়ীকে বিয়ে ও বিচ্ছেদ, অতঃপর ৩৩৪ কোটির মালিক সানিয়া মির্জার বোন!

ব্যবসায়ীকে বিয়ে ও বিচ্ছেদ, অতঃপর ৩৩৪ কোটির মালিক সানিয়া মির্জার বোন!
আনাম বামে ও সানিয়া ছবি সংগৃহীত

সানিয়া মির্জা, ভারতের আলোচিত টেনিস তারকা। ক্যারিয়ারের পাশাপাশি আরও বেশি আলোচনায় আসেন পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে ও বিচ্ছেদের ঘটনায়।

আন্তর্জাতিক মঞ্চে একাধিক ট্রফি জিতে দেশের মুখ উজ্জ্বল করেছেন সানিয়া। পেশাদার টেনিস থেকে অবসর নিলেও এখনও তারকা তিনি। গ্র্যান্ড স্ল্যামের সময় বিশ্লেষকের ভূমিকা পালন করেন সানিয়া। তবে টেনিস তারকার বোনও কিছু কম যান না। খেলাধুলার সঙ্গে সরাসরি যুক্ত না হলেও ক্রিকেটের সঙ্গে সম্পর্ক রয়েছে সানিয়ার বোন আনাম মির্জার।

- Advertisement -

বোনের মতো টেনিস নিয়ে ক্যারিয়ার গড়তে চাননি আনাম। তার স্বপ্ন ছিল অন্য। স্কুলের গণ্ডি পার করে হায়দরাবাদের একটি কলেজে ভর্তি হন তিনি। সেখান থেকে গণজ্ঞাপন নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি। রাইফেল শুটিংয়েও দক্ষতা অর্জন করেন আনাম।

কলেজের পড়াশোনা শেষ করার পর সাংবাদিকতা নিয়ে ক্যারিয়ার গড়ে তোলেন আনাম। বিভিন্ন সংবাদ সংস্থার চ্যানেলে ইন্টার্ন হিসেবে কাজ করেছেন তিনি।

কর্মরত থাকাকালীন ব্যবসা করার সিদ্ধান্ত নেন আনাম। তিনি একটি ওয়েবসাইট খোলেন। সেখানে নবাগত সাংবাদিকদের কাজ করার সুযোগ দেন আনাম।

২০১৩ সালে ব্যবসা শুরু করেন আনাম। তার এক বছর পর ব্যক্তিগত জীবনেও থিতু হন সানিয়ার বোন।

আকবর রশিদ নামে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন আনাম। ২০১৬ সালে তাকে বিয়ে করেন তিনি।

বিয়ের পর আরও একটি ব্যবসা শুরু করেন আনাম। ফ্যাশনের প্রতি আগ্রহ থাকায় ২০১৬ সালে একটি সংস্থা খোলেন তিনি। এই সংস্থার মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে প্রদর্শনীও করেন তিনি।

ফ্যাশন সংস্থা খোলার পর আরও একটি ওয়েবসাইট খোলেন আনাম। নজরকাড়া পোশাক পরে আনামের পাশাপাশি সানিয়ার ছবিও রয়েছে সেই ওয়েবসাইটে।

রমজান উপলক্ষে ভারতে নানা জায়গায় এক্সপো হয়। ভারতের অন্যতম বৃহৎ এক্সপো হিসেবে নাম রয়েছে ‘দাওয়াত-এ-রমজান’-এর। প্রতি বছর সেই এক্সপোয় দেড় লাখ দর্শকের ভিড় হয়। ২০২২ সালে ‘দাওয়াত-এ-রমজান’ প্রতিষ্ঠা করেন আনাম।

২০১৬ সালে আকবরের সঙ্গে বিয়ে হলেও সেই সংসার টেকেনি আনামের। বিয়ের দু’বছর পর ২০১৮ সালে আনামের সঙ্গে আকবরের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

২০১৮ সালে বিবাহবিচ্ছেদের এক বছর পর আবার বিয়ে করেন আনাম। দ্বিতীয় বিবাহের পর ক্রিকেটজগতের সঙ্গে সম্পর্ক তৈরি হয় তার।

২০১৯ সালে ক্রিকেটার মুহম্মাদ আসাদউদ্দিনকে বিয়ে করেন আনাম। আসাদউদ্দিন ভারতের প্রাক্তন অধিনায়ক মুহাম্মদ আজহারউদ্দিনের ছেলে। বিয়ের তিন বছর পর ২০২২ সালে কন্যাসন্তানের জন্ম দেন আনাম।

আনাম তার কন্যাসন্তানের নাম রাখেন দুয়া। ২০২৩ সালে কন্যার নামে একটি ফ্যাশন সংস্থা খোলেন তিনি।

ইউটিউব মাধ্যমে নিজস্ব একটি চ্যানেল রয়েছে আনামের। সেই চ্যানেলে এক লাখেরও বেশি অনুগামী রয়েছে তার।

বর্তমানে সংসার এবং ব্যবসা নিয়ে ব্যস্ত রয়েছেন আনাম। স্বামী এবং কন্যাকে নিয়ে হায়দরাবাদে থাকেন তিনি। সংবাদ সংস্থা সূত্রের খবর, আনামের মোট সম্পত্তির পরিমাণ ৩৩৪ কোটি রুপি।

- Advertisement -

Related Articles

Latest Articles