26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

৪৫ লাখের গাড়ি কিনলেন অপু নাকি শাকিবের উপহার!

৪৫ লাখের গাড়ি কিনলেন অপু নাকি শাকিবের উপহার!
<br >অপু ও গাড়ি

চলচ্চিত্রে এখন অপু বিশ্বাসের সেভাবে দেখা মেলে না। যদিও বেশ কয়েকটি ছবি এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে। অপু এখন প্রযোজনাও করেন। গত বছরের ঈদুল আজহায় লালশাড়ি সিনেমাটি মুক্তি পেয়েছিল। এরপর ব্যবসার সঙ্গে যুক্ত হয়ে পড়েন ঢালিউডের আলোচিত এই অভিনেত্রী।

যে কারণে সিনেমার বাইরে নিজের ব্যবসায় বেশি সময় ব্যয় কারছেন এই নায়িকা। এসবের মধ্যেই সম্প্রতি নতুন একটি গাড়ি কিনেছেন অপু বিশ্বাস। হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের একটি গাড়ি নিয়েছেন তিনি। বর্তমানে এই গাড়িটির বাজারমূল্যর ৪২-৪৫ লাখ টাকা।

- Advertisement -

হাভাল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যেখানে গাড়ির সঙ্গে নায়িকার দাঁড়িয়ে থাকা একটি ছবি প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে যোগাযোগ করা হলে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দিতে চাননি কেউ। অপু বিশ্বাস কবে গাড়িটি ক্রয় করেছেন, সে বিষয়েও কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে নেটিজেনরা কেউ কেউ বলছেন অপুকে শাকিব খান গাড়িটি উপহার দিয়েছেন। যদিও এ কথার ভিত্তি নেই, তবু শাকিবের নাম উঠে আসছে।

অন্যদিকে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া গেছে। অপু বিশ্বাসকে সবশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সায়মন সাদিক।

- Advertisement -

Related Articles

Latest Articles