9.8 C
Toronto
সোমবার, অক্টোবর ১৮, ২০২১

আপনাদের সবার আকুণ্ঠ সমর্থন আমার দরকার…এ্যানামি পল

কানাডা গ্রিন পার্টির নেতা এ্যানামি পল

আমি এ্যানামি পল, সম্প্রতি কানাডা গ্রিন পার্টির নেতা নির্বাচিত হওয়ায় সম্মানিত হয়েছি। আমি আপনাদের জন্য কাজ করতে চাই। আগামী সংসদ নির্বাচনে আমি টরন্টো সেন্টার আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই এবং আমি আপনার সমর্থন চাই।

আমি নির্বাচন করতে চাই, এর প্রধান কারণ হলো – আমাদের সবার প্রাকৃতিক পরিবেশ রক্ষা করার দায়বদ্ধতা | আমাদের গ্রীন পার্টি সবসময়ই সোচ্চার এই বিষয়ে সরকারী পদক্ষেপ গ্রহণের পক্ষে এবং প্রজন্ম ধরে আমাদের এই সুন্দর পৃথিবী টিকিয়ে রাখার জন্য । এটি আমাদের শিকড় এবং আমরা সর্বদা এটি রক্ষার জন্য প্রতিশ্রুতিবদ্ধ থাকব। এবং সর্বোপরি, গ্রিন পার্টি কানাডার মূলধারায় মহিলাদের ক্ষমতায়ন এবং বিভিন্ন বর্ণের মহিলাদের সাহসী উপস্থিতি এবং অংশগ্রহণকে উৎসাহ দেয়।

তবে আমার আরও অনেক কারণ রয়েছে। যা আপনার প্রতিদিনের জীবনে আপনার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ।

আমি একজন মহিলা এবং অভিবাসীদের সন্তান | আমার মা এবং মাতামহ, যারা আমাকে শিখিয়েছিলেন দুর্দান্ত ও সাহসী হতে এবং ভয়হীনভাবে যে কোনও প্রতিকূলতার মুখোমুখি হতে। আমার মা একজন শিক্ষক হওয়ার জন্য অনেক বাধা অতিক্রম করেছিল কারন তার পড়াশুনা ছিল অন্যদেশের। আমার মায়ের কঠোর সংগ্রাম এবং মানসিক দৃঢ়তা এবং আমাকে দিয়েছে একজন সফল আইনজীবী এবং সামাজিক উদ্যোক্তা হওয়ার শক্তি । আমি বাঙ্গালী সম্প্রদায় এবং অন্যান্য অভিবাসী সম্প্রদায়ের জন্য সংসদে একটি শক্তিশালী কণ্ঠস্বর হব – এবং জোরালোভাবে কাজ করে যাবো আপনাদের জন্য, সত্যিকারের পরিবর্তনের জন্য, যা আমাদের অনেককে ভালো কাজ করতে করবে আগ্রহী – যা আমাদের পরিবারগুলিকে একটি ভাল জীবন এবং অন্তহীন সুযোগ প্রদান করবে।

আমাদের সমাজে অনেক বড় চ্যালেঞ্জ রয়েছে। পর্যাপ্ত সাশ্রয়ী মূল্যের আবাসন নেই। অনেক চাকরির সুযোগ নেই। অনেক প্রবীণহিতৈষী বাড়ির পরিস্থিতি মান সম্পন্ন নয় । কানাডায় আগত বিভিন্ন দক্ষ অভিবাসীদের(ডাক্তার, ইঞ্জিনিয়ারিং, শিক্ষিকা, ইত্যাদি) জন্য বিভিন্ন ব্যবসা এবং চাকুরীর সুযোগগুলি প্রয়োজন । আমাদের আরও সাশ্রয়ী মূল্যের শিশুর যত্নের সুবিধা এবং সুলভ মাধ্যমিক পরবর্তী শিক্ষা ব্যবস্থা প্রয়োজন। প্রয়োজন জলবায়ু পরিবর্তন মোকাবেলায় একটি শক্তিশালী পরিকল্পনা | এই বিষয়গুলি আমার অগ্রাধিকার তালিকায় রেখেছি। আমি, আপনাদের জন্য অন্যান্য বড় সমস্যাগুলি মোকাবেলায় ভয় পাচ্ছি না।

আমি প্রমাণ করেছি যে, আমি একজন শক্তিশালী সামাজিক নেতা । এখন সময় হয়েছে এই নেতৃত্বকে অটোয়ায় নিয়ে যাওয়ার – এবং সঠিক পরিবর্তনের জন্য প্রয়োজনীয় সাহসী পদক্ষেপের দাবি করার | উন্নত এবং নিরাপদ সমাজ তৈরি করা সবার জন্য।

যদি আর কিছু নাও হয় তবে আমার সমর্থনে একটি ভোট হবে একটি ইতিবাচক পরিবর্তনের পক্ষে ভোট, এবং আপনার ভোট হবে তাদের জন্য যারা এই সামাজিক পরিবর্তনের জন্য কাজ করছে, আপনাদের জন্য। আপনার একটি ভোট, একটি সুষম সমাজ ব্যবস্থার প্রথম ধাপ।

- Advertisement - Visit the MDN site

Related Articles

- Advertisement - Visit the MDN site

Latest Articles