27.8 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

জাতীয় শিবিরে ফুটবলারদের সঙ্গিনীদের ডাকার নির্দেশ ইংলিশ কোচের

জাতীয় শিবিরে ফুটবলারদের সঙ্গিনীদের ডাকার নির্দেশ ইংলিশ কোচের
ফাইল ছবি

ইউরো কাপের প্রথম ম্যাচে সার্বিয়াকে হারালেও দ্বিতীয় ম্যাচে ডেনমার্কের কাছে আটকে গেছে ইংল্যান্ড। বড় প্রতিযোগিতা খেলতে নেমে ফুটবলাররা চাপে পড়েছেন বলে মনে করছেন ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট। তাই একদিনের জন্য ফুটবলারদের সঙ্গিনীদের জাতীয় শিবিরে ডেকে নেওয়ার নির্দেশ দিলেন তিনি।

হ্যারি কেন, জর্ডান পিকফোর্ড, বুকায়ো সাকা, লুইস ডাঙ্কের মতো ফুটবলারের সঙ্গিনীদের জাতীয় শিবিরে ডাকা হয়েছে। জার্মানির ব্ল্যাঙ্কেনহাইনের একটি বিলাসবহুল রিসর্টে নিরিবিলিতে ক্যাম্প চালাচ্ছে ইংল্যান্ড ফুটবল দল। তবে দলের দাবি- দ্বিতীয় ম্যাচের পর সঙ্গিনীদের সঙ্গে ফুটবলারদের সময় কাটানোর বিষয়টি আগে থেকেই ঠিক ছিল।

- Advertisement -

এর মধ্যেই সমস্যা তৈরি হয়েছে কাইল ওয়াকারের স্ত্রী অ্যানি কিলনারকে নিয়ে। ঠিক ছিল- তিনি প্রতিটি ম্যাচের আগে জার্মানি আসবেন এবং ম্যাচ শেষ হলেই ফিরে যাবেন। তবে ইংরেজদের খেলা দেখতে জার্মানিতে ঘাঁটি গেড়েছেন ওয়াকারের সাবেক স্ত্রী লরিন গুডম্যান। অ্যানির সঙ্গে লরিনের সম্পর্ক মোটেই ভাল নয়। এমনকি দুইজনের মুখোমুখি সাক্ষাৎ হলে নাকি মারধরও হতে পারে। তাই ফুটবলারদের সঙ্গিনীদের দেখার ভার যার কাঁধে রয়েছে তাকে নির্দেশ দেওয়া হয়েছে কোনওভাবেই যাতে অ্যানির ধারেকাছে না থাকেন লরিন।

প্রসঙ্গত, ব্ল্যাঙ্কেনহাইনের রিসর্টে ৯৪টি ঘর রয়েছে। পুরো রিসর্টই ভাড়া নিয়েছে ইংল্যান্ডের ফুটবল সংস্থা। সেখানকার বিভিন্ন সুযোগসুবিধা এক দিনের জন্য পাবেন ফুটবলারদের সঙ্গিনীরাও।

সূত্র- আনন্দবাজার।

- Advertisement -

Related Articles

Latest Articles