17.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

রোববার কার ভাগ্যে কী আছে, জেনে নিন রাশিফলে

রোববার কার ভাগ্যে কী আছে, জেনে নিন রাশিফলে
ছবি সংগৃহীত

আমাদের সবারই কম-বেশি জানতে ইচ্ছা করে সারাদিন কেমন কাটবে। সেটি যদি আগে থেকে জানা যায়, তাহলে নিজেকে কিছুটা এগিয়ে নেয়া যায়। আর এ কারণেই আপনি দিনের ধারণা নিতে পড়তে পারেন রাশিফল। জীবন, জীবিকা, সম্পর্ক, লেনদেনসহ যাবতীয় কিছুর পূর্বাভাস এখানেই পেয়ে যাবেন।
আজ রোববার (২৩ জুন, ২০২৪)। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সঙ্গে আজ কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ

- Advertisement -

এই রাশির জাতক-জাতিকারা যাত্রায় সতর্কতা অবলম্বন করুন। কারণ দুর্ঘটনার ভয় রয়েছে। পারিবারিক সমস্যা থাকলে, বাবার সহযোগিতায় তার সমাধান খুঁজে পাবেন। ব্যবসায় কারও পরামর্শ নিলে বুদ্ধি ও বিচক্ষণতার প্রয়োগ করে তার কার্যকর করুন। ভাই বা বোনের বিবাহে আগত বাধা দূর করার জন্য পরিবারের কোনও সদস্যের সাহায্য নিতে পারেন।

বৃষ
চাকরিজীবীরা নতুন চাকরির প্রস্তাব পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে দীর্ঘদিন ধরে কোনো বিবাদ চললে, তা সমাপ্ত হবে। সৃজনশীল কাজে রুচি বাড়বে। সন্তানের কারণে সমস্যায় পড়বেন। কর্মক্ষেত্রে কোনো সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। নতুন সম্পত্তি কিনতে পারেন। ফলে লাভ হবে।

মিথুন
পরিবারের সদস্যের কাছ থেকে ফোনে কোনও গুরুত্বপূর্ণ ও বহু প্রতীক্ষিত সংবাদ শুনতে পারবেন। ভাই বা বোনের বিবাহে আগত বাধা দূর করার জন্য পরিবারের কোনও সদস্যের সাহায্য নিতে পারেন। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য দিনটি ভালো। ধর্মীয় আয়োজনে অংশগ্রহণ করবেন ও মানসিক শান্তি লাভ করবেন।

কর্কট
আর্থিক দিক দিয়ে সমস্যায় জড়াবেন। ফলে নিজের ও পরিবারের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে পারবেন।জীবনসঙ্গীর পরামর্শ অনুযায়ী যে লগ্নি করবেন, তার দ্বারা লাভান্বিত হবেন। পরিবারের সদস্যের কাছ থেকে ফোনে কোনও গুরুত্বপূর্ণ ও বহু প্রতীক্ষিত সংবাদ শুনতে পারবেন।

সিংহ
মনে কিছু চেপে রাখতে ইচ্ছা করবে না, অপ্রিয় সত্য বলার আগে সাবধান। অতীতে কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকলে তাদের সঙ্গে দেখা হতে পারে। পরিবারের দৈনন্দিন প্রয়োজনীয়তা পূরণ করতে সফল হবেন। ব্যবসা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেয়ার আগে সহকর্মীর দ্বারা প্রভাবিত হবেন না।

কন্যা
শারীরিক সমস্যা দেখা দিতে পারে। তবে তা কাটিয়ে ওঠা যাবে। তাই হঠাৎ কোনো কাজে মনোযোগ দিতে পারবেন না। তবে আজ কারও প্রভাবে এসে কোনো সিদ্ধান্ত নেবেন না। এমন করলে ভবিষ্যতে আপনার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের আগে তার সবদিক ভালো ভাবে যাচাই করে নেবেন।

তুলা
আদালতে জমি সংক্রান্ত বিবাদের মামলা চললে আপনার পক্ষে সিদ্ধান্ত আসবে। অনেক দিনের আটকে থাকা অর্থ পেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতায় শ্বশুরবাড়ির সদস্যের সঙ্গে চলতে থাকা বিবাদ শেষ করতে সফল হবেন। কোনো সরকারি কাজ অসম্পূর্ণ ছাড়বেন না।

বৃশ্চিক
প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। তবে কর্মজীবীদের কাজে কিছুটা ব্যাঘাত ঘটতে পারে। যারা সঞ্চয় করছেন তারা দিন শেষে ভালো খবর পাওয়ার জন্য অপেক্ষা করুন। সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। ব্যবসার কারণে দূরের যাত্রা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনো বিবাদ চললে তার সমাধান করতে সফল হবেন। কোনো কাজে চোখ বন্ধ করে কাউকে বিশ্বাস করবেন না।

ধনু
ব্যবসায়ে যারা লগ্নি করেছেন তাদের জন্য দিনটি ভালো। অনেক দিনের লোকসান কেটে উঠবে আস্তে আস্তে। তবে ব্যস্ততার কারণে পরিবারের জন্য সময় বের করতে পারবেন না। ব্যবসায়ীদের নগদ টাকার অভাব হবে। ছাত্রছাত্রীরা পরীক্ষায় সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করবেন। নিজের জন্য সময় বের করতে পারবেন। পরিবারের ছোট সদস্যের সঙ্গে হাসি ঠাট্টা করে সময় কাটাবেন।

মকর
অর্থনৈতিক অবস্থা শক্তিশালী থাকবে। পৈতৃক সম্পত্তি থেকে খুব ভালো সুবিধা পাবেন। ব্যবসায় আপনার নতুন পরিকল্পনা কাজে লাগবে এবং তাতে ভালো উন্নতি হবে। সন্তানকে বিদেশে পড়শোনার জন্য পাঠানোর পরিকল্পনা করে থাকলে তার জন্য দিনটি ভালো। কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে সফল হবেন।

কুম্ভ
প্রতিভা প্রদর্শনের সেরা দিন। ছাত্রছাত্রীরা কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। অপ্রত্যাশিত সম্পত্তি পাবেন। ফলে আনন্দে দিশেহারা হবেন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। নিজের কাজে সফল হবেন, তবে বিরোধীরা আপনাকে উত্ত্যক্ত করতে ছাড়বে না। চাকরিজীবীদের বরিষ্ঠদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।

মীন
ব্যক্তিগত জীবনে অকপট স্বীকারোক্তি দরকার, তবে তা যেন রুক্ষ না হয়। নিজের কিছু দায়িত্ব পূরণে চিন্তিত থাকবেন। তবে সন্ধ্যার মধ্যে তার সমাধান খুঁজে পাবেন। ব্যবসা ও কর্মক্ষেত্রে শত্রুদের থেকে সতর্ক থাকুন। কারণ তারা আপনার ওপর প্রভাব বিস্তারের চেষ্টা করবে।

- Advertisement -

Related Articles

Latest Articles