26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

যেভাবে ৮০ বছরের বৃদ্ধের সঙ্গে প্রেম-বিয়ে তরুণীর

যেভাবে ৮০ বছরের বৃদ্ধের সঙ্গে প্রেম-বিয়ে তরুণীর
চীনা দম্পতি

ভালাবাসার কোনো বয়স হয় না। জীবন পর্যায়ের যে কোনো বয়সেই আমরা প্রেমে পড়তে পারি। বার্ধক্যেও কাউকে ভালো লেগে যাবে না, তা নিশ্চিত করে কে বলতে পারে? এমনটা প্রায়ই দেখা যায় যে, ৮০-৯০ বছরে এসে বিয়ে করে সংসার করছেন কেউ কেউ। সেখানে সঙ্গী হয়তো বয়সে ছোট কেউ। এইবার এমনই এক প্রেমের গল্প নজর কাড়ল সবার। খবর সামা টিভির।

২৩ বছরের এক তরুণীর প্রেমে পড়লেন ৮০ বছরের এক চীনা বৃদ্ধ। আর তাদের প্রেমের গল্পের শুরু এক বৃদ্ধাশ্রমে। চীনের হেবেই প্রদেশের ২৩ বছরের তরুণী জিয়াওফাং একটি বৃদ্ধাশ্রমে কাজ করতেন। সেখানেই তার সঙ্গে পরিচয় হয় ৮০ বছরের বৃদ্ধ লিয়ের। প্রথমে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। ধীরে ধীরে গাঢ় হয় বন্ধুত্ব। শেষে ফোটে প্রেমের ফুল। এরপর বিয়ে করার সিদ্ধান্ত নেন দুজন। ৮০ বছরে এসে জীবনের নতুন অধ্যায় শুরু করেন লি।

- Advertisement -

তবে সেই তরুণীর বাড়ি থেকে এ বিয়ে মেনে নেয়নি বলে জানিয়েছে চীনা সংবাদমাধ্যম। তাই লিকে বিয়ে করতে তিনি পরিবারের সবার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। ভালোবেসে একে অপরের প্রতি আকর্ষণ থেকেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। একটি ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে তাদের বিয়ে হয়। তবে সেই অনুষ্ঠানে অংশ নেয়নি পরিবারের কোনো সদস্য।

- Advertisement -

Related Articles

Latest Articles