16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

জয়ার সঙ্গে কখনো ‘রোমান্টিক’ হতেন না অমিতাভ!

জয়ার সঙ্গে কখনো ‘রোমান্টিক’ হতেন না অমিতাভ!
অমিতাভ বচ্চন ও স্ত্রী জয়া বচ্চন

যে অভিনেতাকে এক সময় স্বপ্ন দেখত আসমুদ্রহিমাচল, আশির উপর বয়স হলেও যার কণ্ঠস্বর, অভিনয় আজও হৃদয় উদ্বেল করে সেই অমিতাভ বচ্চন নাকি রোমান্টিক নন! এমনটাই জানালেন তার স্ত্রী জয়া বচ্চন। স্ত্রী হলেও তার সঙ্গেও কখনো এমন করেননি বলেই জানান। সেই সঙ্গে জানান, প্রেমিকা থাকলে হয়তো তার স্বামী রোম্যান্টিক হতে পারতেন, কিন্তু তার সঙ্গে কখনও এমন কোনও আচরণ করেননি।

এই বক্তব্য সাম্প্রতিক নয়। ১৯৯৮ সালে সিমি গারেওয়ালের সঙ্গে এক সাক্ষৎকার অনুষ্ঠানে জয়া স্পষ্ট জানিয়েছিলেন, তার স্বামী মোটেও রোমান্টিক নন। অন্তত তার সঙ্গে তো কোনও সময়েই ছিলেন না।

- Advertisement -

জয়া-অমিতাভের প্রেমকাহিনি শুরু হয়েছিল ‘গুড্ডি’র সেটে, ১৯৭১ সালে। তার পর ১৯৭২ সালে ‘এক নজর’ ছবি থেকেই তা পরিণতির দিকে এগোতে শুরু করে। দর্শকমহলেও এই প্রেম যথেষ্ট গ্রহণযোগ্য ছিল। পর্দা হোক বা বাস্তব, সব ক্ষেত্রেই তারা উজ্জ্বল। যদিও বাস্তব জীবনে নানা উত্থান-পতনের মধ্যে দিয়েও তারা একসঙ্গে রয়েছেন ৫১ বছর। ১৯৭৩ সালের ৩ জুন তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

সে সময় সিমি সরাসরি জয়াকে জিজ্ঞেস করেছিলেন, অমিতাভ আদৌ রোম্যান্টিক কি না। জয়ার উত্তরের অপেক্ষা না করেই অমিতাভ বলে বসেন, ‘না।’ আর তার পরেই জয়ার পক্ষ থেকে ধেয়ে আসে উত্তর, ‘আমার সঙ্গে না।’

এর পর অমিতাভ জিজ্ঞাসা করেন, আসলে এই রোমান্টিক বলতে কী বোঝায়। জয়া উত্তর দেন, ভালোবাসার মানুষকে চমকে দিয়ে ফুল বা উপহার দেওয়া ইত্যাদি। বিগ বি স্বীকার করে নেন, এমন তিনি করেননি কখনও।

জয়া জানান, অমিতাভ আসলে খুব লাজুক ছিলেন। তার সঙ্গে এমন কোনও আচরণ করেননি কখনও। তবে অমিতাভের প্রেমিকা থাকলে এমন করতে পারতেন বলে জানান জয়া।

তা হলে কি প্রেম পর্বেও জয়ার প্রতি কোনও রোম্যান্টিক আচরণ করেননি অমিতাভ? সিমিকে বিগ বি স্পষ্টই বলেন, ‘এ সব করে সময় নষ্ট করার কোনও মানেই হয় না।’

- Advertisement -

Related Articles

Latest Articles