17.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

আইসক্রিমের মধ্যে মিলল মানুষের আঙুল, অতঃপর…

আইসক্রিমের মধ্যে মিলল মানুষের আঙুল, অতঃপর...

অনলাইনে আইসক্রিম অর্ডার করেছিলেন মুম্বইয়ের মালাডের এক চিকিৎসক। তবে আইসক্রিম খেতেই তার মধ্যে মিলল মানুষের আঙুল। ভয়াবহ এমন ঘটনার ঐ চিকিৎসক সঙ্গে সঙ্গে পুলিশকে জানিয়েছিলেন। এরপর শুরু হয় তদন্ত।

- Advertisement -

বুধবার (১৯ জুন) এক প্রতিবেদনে এমনটা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

পুলিশ এরই মধ্যে জানতে পেরেছেন, মানুষের আঙুল পাওয়া ঐ আইসক্রিমটি তৈরি হয়েছিল ‘ইয়াম্মো আইসক্রিম’-এর পুনের একটি ফ্যাক্টরিতে। আর ঐ ফ্যাক্টরিতে এক কর্মীর আঙুল দুর্ঘটনার কবলে পড়েছিল। এমনকি আঙুল পাওয়া আইসক্রিমটি ঐদিনই প্যাকেট করা হয়েছিল।

পুলিশ আঙুলটির ডিএনএ সেম্পল পরীক্ষার জন্য পাঠিয়েছে। পরীক্ষার পরই জানা যাবে আঙুলটি ফ্যাক্টরির ঐ কর্মীরই ছিল কিনা।

বুধবার অনলাইনে একটি আইসক্রিম অর্ডার করে সেই আইসক্রিমে মানুষের হাতের আঙুল পাওয়ার অভিযোগ করেন মুম্বাইয়ের মালাদ শহরতলিতে বসবাসকারী চিকিৎসক ওরলেম ব্র্যান্ডন সেরাও। আইসক্রিমটি খাওয়ার একপর্যায়ে তিনি বাদামজাতীয় কিছুর অস্তিত্ব অনুভব করেন। কিন্তু মনোযোগ দিয়ে দেখতে গিয়ে লক্ষ করেন যে আইসক্রিমের মধ্যে বাদাম নয়, মানুষের হাতের একটি আঙুল রয়েছে! এমন ঘটনায় আঁতকে ওঠেন তিনি।

ওরলেম ব্র্যান্ডন বিষয়টিকে অন্তত দুঃখজনক বলে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি বলেন, আইসক্রিমটি অর্ধেক খাওয়ার পর, আমি আমার মুখে শক্ত কিছু অনুভব করি। আমি ভেবেছিলাম এটি চকলেট অথবা বাদামের অংশ। এরপর আমি দেখার চেষ্টা করি এটি আসলে কী। আমি একজন চিকিৎসক। তাই আমি জানি শরীরের অঙ্গ কেমন। যখন আমি ভালোভাবে দেখি তখন দেখতে পাই এটিতে নখ এবং ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। এটি বুড়ো আঙুলের মতো দেখতে ছিল। আমি খুবই ভয় পেয়ে যাই।

এ ঘটনার পর ইয়াম্মো আইসক্রিমকে পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল করা হয়েছে। এছাড়া মানুষের স্বাস্থ্যকে ঝুঁকিতে ফেলার জন্য মামলাও করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles