21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

বিয়ের দাবিতে ১৬ বছরের কিশোরের বাড়িতে ২৫ বছরের তরুণী, অতঃপর…

বিয়ের দাবিতে ১৬ বছরের কিশোরের বাড়িতে ২৫ বছরের তরুণী, অতঃপর...
প্রতীকী ছবি

প্রেম মানে না বয়স। আর তাইতো এবার ১৬ বছরের কিশোরকে বিয়ে করতে তার বাড়িতে হাজির হয়েছেন ২৫ বছর বয়সের তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের মীরাটে।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, শামলি এলাকায় ১৬ বছর বয়সি এক কিশোরের বাড়িতে ওই তরুণী জোর করে ঢুকে পড়েন। তার দাবি, মাস কয়েক আগে সামাজিকমাধ্যমে তাকে ব্লক করে দিয়েছিল ওই কিশোর। তারপর থেকেই ওই তরুণী রেগে যান। এরপর তিনি কার্যত বেপরোয়া হয়ে ওই কিশোরের বাড়িতে চলে আসেন।

- Advertisement -

এদিকে ওই নাবালকের পরিবারের দাবি, কয়েকদিন ধরেই ওই তরুণী তাদের বাড়িতে রয়েছেন। তাকে বাড়ি ছেড়ে দেওয়ার জন্য বারবার বলা হয়েছে। কিন্তু তিনি কিছুতেই বাড়ি থেকে যেতে চাইছেন না। এমনকী জোর করে বাড়ি থেকে বের করে দিলে তিনি আত্মহত্যার হুমকি দিচ্ছেন।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, ওই কিশোরের বাবা বলেন- আমার ছেলে পড়াশোনা জানে না। কোনো কাজকর্মও করে না। সামাজিক মাধ্যমে ওই তরুণীর সঙ্গে আলাপ হয়েছিল ছেলের। আর এখন তিনি এসে হাজির হয়েছেন আমার বাড়িতে। এখন তিনি বলছেন বাড়ি থেকে বের করে দিলেই আত্মহত্যা করব।

এদিকে এ ঘটনায় স্থানীয় পুলিশ ওই তরুণীকে তার বাড়িতে ফেরত পাঠায়। কিন্তু ওই তরুণীকে তার বাড়ির লোকজনও ফিরিয়ে নিতে চাননি। কারণ তিনি বদনাম করে ফেলেছেন।

এদিকে গোটা ঘটনায় পুলিশ পড়েছে মহাবিপাকে। এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এটা একটা অদ্ভূত ব্যাপার। ওই তরুণী নাবালকের সঙ্গে থাকতে চাইছেন। তবে আপাতত ঠিক করা হচ্ছে, তার বাড়ির লোকজন যদি নিতে না চান তবে তাকে কোনো শেলটার হোমে পাঠানো হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles