26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

সিটি অব জয় টপকে মায়ানগরীর পথে

সিটি অব জয় টপকে মায়ানগরীর পথে
অভিনেত্রী মধুমিতা সরকার

টেলিভিশন দিয়ে শুরু, এখন বড় পর্দাতেই বেশি ব্যস্ত টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। যদিও তিনি ‘পাখি’ নামেই দর্শকের কাছে বেশি পরিচিত। ওপার বাংলায় একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। এবার সিটি অব জয়ের গণ্ডি টপকে তিনি পাড়ি জমাচ্ছেন মায়ানগরীতে।

শুধু তাই নয়, মুম্বাইয়ে একাধিক কাজের প্রস্তাবের পাশাপাশি অভিনেত্রীর কাছে রয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রিরও সমান কাজের প্রস্তাব। ফলে তিনি যে আর কেবল টলিউডে নিজেকে সীমাবদ্ধ রাখতে চাইছেন না সেটা বলাই বাহুল্য।

- Advertisement -

জানা গেছে, একটি বলিউডের ছবির জন্য মনোনীত হয়েছেন মধুমিতা সরকার। অডিশন পর্ব ইতিমধ্যেই শেষ হয়েছে। এবার ছবির জন্য প্রস্তুতি শুরুর পালা। সেখানে গিয়ে তিনি এই ছবির জন্য ওয়ার্কশপ করবেন এবং ভাষার প্রশিক্ষণ নেবেন। তবে কেবল এই ছবিটিই নয়। আরও একটি হিন্দি ওয়েব সিরিজের জন্যও তিনি প্রাথমিকভাবে মনোনীত হয়েছেন। তবে সেই কাজ তিনি পাচ্ছেন কিনা তা নির্ভর করবে অডিশনের উপর। ফলে বোঝাই যাচ্ছে মুম্বাইতে ব্যস্ত হতে চলেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমকে অভিনেত্রী বলেছেন, ‘বলিউডে কাজ করার ইচ্ছে তো ছিলই। কিন্তু কখনও নিজে থেকে মুম্বাইতে গিয়ে কাজের চেষ্টা করিনি। তবে আমার ‘চিনি’ ছবির একটি রিল ভাইরাল হয়েছিল, সেটাই পরিচালক দেখেন। তারপর আমার সঙ্গে যোগাযোগ করেন।’

মধুমিতা আরও বলেন, ‘আমি যে ভাষার কাজ দেখি সেখানে কাজ করার ইচ্ছে আছে। অন্য ভাষায় কাজ করা অবশ্যই একটা চ্যালেঞ্জের ব্যাপার। আর ক্যারিয়ারে এখন যে পর্যায় দাঁড়িয়ে আছি তাতে এই চ্যালেঞ্জ আমার ভালো লেগেছে। তবে আমি বাংলা ছাড়ছি, এমনটা নয়। এই কথাটা বললে তাতে অনেকটা দায়িত্ব ঔদ্ধত্য থাকে। আমি কখনই সেটা বলব না।’

প্রসঙ্গত, সদ্যই ‘ফেলুবক্সী’ নামে নতুন একটি সিনেমার শুটিং শেষ করেছেন মধুমিতা। এতে তার সঙ্গে অভিনয় করেছেন পরীমণি, সোহম চক্রবর্তী প্রমুখ। চলতি বছরেই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles