22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

ইউনিফর্মেই পর্ন ছবিতে অভিনয়, চাকরি হারালেন পুলিশ কর্মকর্তা

ইউনিফর্মেই পর্ন ছবিতে অভিনয়, চাকরি হারালেন পুলিশ কর্মকর্তা
অভিনেত্রী জর্ডিন চালকের আসনে বসে আছেন

ইউনিফর্ম পরে পর্ন ছবিতে অভিনয় করায় যুক্তরাষ্ট্রের ন্যাশভিলে এক পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসার পর গত বুধবার তাকে চিহ্নিত করা হয়। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, বরখাস্ত পুলিশ কর্মকর্তার নাম সিন হারম্যান। তিনি তিন বছর ধরে পুলিশ বিভাগে নিযুক্ত ছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রকাশিত ভিডিওর শিরোনাম ছিল ‘অবিশ্বাস্য, সে আমাকে গ্রেপ্তার করেনি।’ এতে দেখা যাচ্ছে, অভিনেত্রী জর্ডিন চালকের আসনে বসে আছেন। একজন পুলিশ কর্মকর্তা তাকে লাইসেন্স ও অন্যান্য কাগজপত্র দেখাতে বলেন। কিন্তু অভিনেত্রী জানান তার কাছে এসব কিছু নেই।

- Advertisement -

এরপর নিজের উর্ধাঙ্গ অনাবৃত করেন তিনি। একটু পর ওই পুলিশ কর্মকর্তা তার স্পর্শকাতর স্থানে হাত দেন এবং তাকে সতর্কতা বা জরিমানা না করেই ছেড়ে দেন।

প্রতিবেদনে বলা হয়েছে, সিন হারম্যানকে গত বৃহস্পতিবার বরখাস্ত করা হয়েছে। কারণ তিনি পুলিশের আসল পোশাক পরে পর্ন ছবিতে অভিনয় করেছেন। যদিও ভিডিওটিতে পুলিশ কর্মকর্তার চেহারা দেখানো হয়নি। তবে তার গায়ের পোশাক দেখে অনেকেই বুঝে ফেলেন এটি ন্যাশভিলের পুলিশ বিভাগের কোনো কর্মকর্তা।

পরবর্তীতে অভিনেত্রী জর্ডান জানান, ওই দৃশ্যের পুরোটাই একটি শুটিংয়ের অংশ ছিল। এটি রাস্তায় নং, ব্যক্তিগত স্থানে করা হয়েছে। পুলিশ কর্মকর্তাকে বরখাস্তের বিষয়টিকে বোকামি বলে মন্তব্য করেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles