22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

প্লেনে নারী যাত্রীর আজব কাণ্ড

প্লেনে নারী যাত্রীর আজব কাণ্ড
ছবি সংগৃহীত

ঘুমাতে কে না ভালোবাসে। ভিড়ঠাসা বাস হোক কিংবা ট্রেন, একটু ঝিমিয়ে নেওয়ার জায়গা পেলে মন্দ হয় না। কিন্তু সাধের ঘুমের জন্য যুক্তরাষ্ট্রের এক নারী এমন কাণ্ড করেছেন, যা রীতিমতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ঘটনাটি যুক্তরাষ্ট্রের সাউথওয়েস্ট এয়ারলাইনের একটি ফ্লাইটের। সেখান থেকেই একটি ভিডিও ভাইরাল হয়েছে টিকটকে, যা এরই মধ্যে ৫০ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

- Advertisement -

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্লেনের এক নারী যাত্রী সিট ছেড়ে মাথার উপরের লাগেজ লকারে ঢুকে শুয়ে রয়েছেন। আর তার ওই কীর্তি মোবাইলে ভিডিও করার সময় হাসাহাসি করছেন ভিডিওকারী ও তার পাশের যাত্রী।

ভিডিওটির নিচে কমেন্টের বন্যা বয়ে গেছে। এক নেটিজেন লিখেছেন, যখন অন্য কেউ আমার সিটে থাকে, কিন্তু আমি তাকে বিরক্ত করতে চাই না। আরেকজন লিখেছেন, সাউথওয়েস্ট এয়ারলাইন আপনাকে নিজের সিট ইচ্ছামতো বেছে নেওয়ার সুযোগ দেয়। আগে আসুন, আগে সেবা নিন।

জানা গেছে, এই ভিডিওটি সংশ্লিষ্ট এয়ারলাইনের নজরেও পড়েছে। তবে তারা ওই যাত্রীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিয়েছে কি না, তা এখনো জানা যায়নি।

মজার ব্যাপার হলো, লাগেজ লকারে শুয়ে পড়ার ঘটনা এটিই প্রথম নয়। গত বছরের গ্রীষ্মে স্পেনের ইবিজা থেকে ছেড়ে আসা রায়ানএয়ার এয়ারলাইনের একটি ফ্লাইটেও এমন ঘটনা ঘটেছিল।

এদিকে, ২০১৯ সালে টেনেসির ন্যাশভিল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর সাউথওয়েস্ট এয়ারলাইন্সের এক ফ্লাইট অ্যাটেনডেন্টও লাগেজ লকার থেকে বের হয়ে এসেছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles