12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

বাড়ি ছেড়ে যাওয়া স্ত্রীকে ২ পুরুষের সঙ্গে হাতেনাতে ধরলেন স্বামী, অতঃপর..!

বাড়ি ছেড়ে যাওয়া স্ত্রীকে ২ পুরুষের সঙ্গে হাতেনাতে ধরলেন স্বামী, অতঃপর..!
ছবি সংগৃহীত

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের কাসগঞ্জের। সেখানে রাগ করে বাড়ি ছেড়ে যাওয়া স্ত্রীকে হোটেলে দু’জন পুরুষের সাথে আপত্তিকর অবস্থায় ধরেছেন স্বামী।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সামান্য কথা কাটাকাটি থেকে মনোমালিন্য, অশান্তি। আর এরই জেরে রাগে বাড়ি ছেড়েছিল স্ত্রী। পরে একাধিকবার বোঝানোর পরও স্ত্রী আর বাড়ি ফেরেননি। তখন থেকেই মনে বাসা বেঁধেছিল সন্দেহ। শেষমেশ হোটেল রুমে হানা দিয়ে স্ত্রীকে হাতেনাতে ধরলেন চিকিৎসক স্বামী। একজন নয়, দুইজন পুরুষের সঙ্গে হোটেলের বাথরুমে আপত্তিকর অবস্থায় স্ত্রীকে দেখতে পান স্বামী। স্ত্রীকে এমন অবস্থায় দেখে লজ্জায়, অপমানে নিজেকে ঠিক রাখতে পারেননি স্বামী। ওই দুই যুবকের সঙ্গে তার হাতাহাতি-মারামারি বেঁধে যায়।

- Advertisement -

পরে বিষয়টি গড়ায় থানা-পুলিশ পর্যন্ত। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কাসগঞ্জের একটি হোটেলে। ওই স্বামী-স্ত্রী দুজনই পেশায় চিকিৎসক। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায়, হোটেল রুমে দুই যুবকের সঙ্গে তার হাতাহাতি বেঁধেছে স্ত্রীর খোঁজে যাওয়া সেই ব্যক্তির। শেষে হোটেলের কর্মী ও পরিবারের সদস্যরা এসে তাদের আলাদা করেন। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

স্বামী-স্ত্রী দুজনেই পেশায় চিকিৎসক। পরিবার সূত্রের খবর, স্ত্রীর পরকীয়ার প্রবণতার জেরে দম্পতির মধ্যে অশান্তি লেগেই লাগত। প্রায় এক বছর ধরে তারা আলাদা থাকছিলেন। তবে বিবাহ-বিচ্ছেদ হয়নি। পরে কোনোভাবে খবর পেয়ে ওই হোটেলে দুই আত্মীয়কে নিয়ে পৌঁছান ওই নারীর স্বামী। কিন্তু প্রাথমিকভাবে হোটেল কর্তৃপক্ষের পক্ষ থেকে তাদের ঘরে ঢোকার অনুমতি দেওয়া হয়নি। এরপর জোর করে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন তারা। সেখানেই স্ত্রীকে দুই পুরুষের সঙ্গে হাতেনাতে ধরেন স্বামী।

 

- Advertisement -

Related Articles

Latest Articles