21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

হঠাৎ একসঙ্গে ঋতুপর্ণা ও শাকিব খান, কারণ কী

হঠাৎ একসঙ্গে ঋতুপর্ণা ও শাকিব খান, কারণ কী
ছবি সংগৃহীত

ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাকিব খান দুজনই দুই বাংলার জনপ্রিয় তারকা। তারা দুই বাংলার সিনেমাতে অভিনয় করেছেন, কাজের সূত্র ধরেই তাদের বন্ধুত্ব।

গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা; যাতে দেখা মিলেছে ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের। এরপর নেটিজেনদের প্রশ্ন কেন একসঙ্গে তারা।

- Advertisement -

শাকিব খান বর্তমানে ‘তুফান’ সিনেমার শুটিংয়ে পশ্চিমবঙ্গে অবস্থান করছেন। তাই অনেকেই ভাবছেন হয়তো সিনেমার শুটিং সেটে দেখা তাদের। এ বিষয়ে শাকিব খান কিছু না জানালেও ঋতুপর্ণা খোলাসা করেন আসল খবর।

সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী বলেছেন, শাকিব আমার ভালো বন্ধু। কলকাতায় এলে আমাদের দুজনের দেখা সাক্ষাৎ হয়। শুনেছি শাকিব শুটিং করতে কলকাতায় এসেছে। আমি আমার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমার প্রচার-প্রচারণায় ভীষণ ব্যস্ত। এ কারণে এবার শাকিবের সঙ্গে দেখা হওয়ার সুযোগ ছিল না; কিন্তু হঠাৎই সিনেমার প্রচারের সময় শাকিবের সঙ্গে আমার দেখা হয়ে যায়। এ সময় আমার সঙ্গে ছিলেন আমার এক বান্ধবী ও তার স্বামী। সবাই মিলে একটি আনন্দঘন সময় পার করেছি।

১৯৯৫ সালে ‘শ্বেতপাথরের থালা’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ঋতুপর্ণার অভিষেক। এরপর থেকেই একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

গত বছর বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় সিনেমা ‘স্পর্শ’র শুটিং করতে ঢাকা এসেছিলেন অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles