15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

প্রেমিকের বাড়িতে অনশন করছেন আ.লীগ নেতার মেয়ে

প্রেমিকের বাড়িতে অনশন করছেন আ.লীগ নেতার মেয়ে

রাজবাড়ীর গোয়ালন্দে বিয়ের দাবিতে এক তরুণী দুদিন ধরে তার প্রেমিকের বাড়িতে অনশন করছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার উজানচর ইউনিয়নের নবুওছিমদ্দিন পাড়ায়।

- Advertisement -

স্থানীয়রা জানান, ওই এলাকার দারোগ আলী সরদারের ছেলে সাগর সরদার (২৬) পেশায় একজন ভেকু চালক। সম্প্রতি তিনি ইতালি যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

আর ওই তরুণী একই এলাকার আওয়ামী লীগের এক নেতার মেয়ে। তিনি এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ওই তরুণী জানান, পাঁচ বছর ধরে সাগরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। সম্প্রতি সাগর ইতালি যেতে ইচ্ছা পোষণ করে। এ জন্য সে আমাকে বিয়ের কথা বলে তার বাড়িতে আসতে বলে। তার কথা মতো শুক্রবার সকালে আমি তাদের বাড়িতে যাই।

তিনি বলেন, সাগরের বাড়িতে যখন আমি যাই, তখন সে দুই ঘণ্টার মতো বাড়িতেই ছিল। এরপর কৌশলে সাগরের বাবা সাগরকে বাড়ি থেকে বের করে দেয়। সাগর যদি বাড়িতে এসে আমাকে বিয়ে না করে তাহলে এই বাড়ি থেকে আমার লাশ যাবে। তাই উপায় না পেয়ে আমি সাগরের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছি।

এদিকে শনিবার দুপুরে সাগরের বাড়িতে গিয়ে দেখা যায়, ওই তরুণী তার প্রেমিকের বাড়ির উঠানে বসে আছেন। তবে সাগরের বাড়ির লোকেরা তাদের ঘরে মেয়েটিকে আশ্রয় দিয়েছেন বলে আশপাশের লোকজন জানান।

এ বিষয়ে সাগরের মায়ের কাছে জানতে চাইলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

স্থানীয় ইউপি সদস্য মো. আবুল হোসেন প্রামানিক জানান, বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে। এটুকু শুনেছি।

ওই তরুণীর বড় ভাই জানান, আমার বোনের সঙ্গে এমন ঘটনা ঘটেছে। আমি চাই না আর কোনো বোনের সঙ্গে এমন ঘটনা ঘটুক। আমি এর সুষ্ঠু সমাধান চাই।

গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, মেয়েটির অনশনের ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles