17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

দত্তক ছেলের সঙ্গে বিছানায় নারী রাজনীতিক, স্বামীর হাতে ধরা

দত্তক ছেলের সঙ্গে বিছানায় নারী রাজনীতিক, স্বামীর হাতে ধরা
ছবি সংগৃহীত

দত্তক নেওয়া ২৪ বছর বয়সি ছেলের সঙ্গে অনৈতিক সম্পর্কের সময় স্বামীর হাতে ধরা পড়েছেন থাইল্যান্ডের একজন নারী রাজনীতিক। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে পড়েছে। এসব ভিডিও ধারণ করেছেন তার স্বামী।

সাউথ চায়না মর্নিং পোস্টের রিপোর্ট অনুযায়ী ওই নারী রাজনীতিকের নাম প্রাপাপর্ন চোইওয়াধকোহ। ২৪ বছর বয়সি ফ্রা মাহা, যে কিনা একজন বৌদ্ধ ভিক্ষু। তার সঙ্গে এক বিছানায় ধরা পড়েছেন ওই নারী রাজনীতিক। তার স্বামীর নামের আদ্যক্ষর ‘টিআই’ দিয়ে প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

রিপোর্টে লিখেছে- তিনি ৫ ঘণ্টা গাড়ি চালিয়ে বাড়ি ফেরেন এবং তার স্ত্রী ও ফ্রা মাহাকে হাতেনাতে ধরে ফেলেন। ওই বৌদ্ধ ভিক্ষুর সঙ্গে সন্দেহজনক সম্পর্ক ছিল প্রাপাপর্ন চোইওয়াধকোহর। প্রাপাপর্ন চোইওয়াধকোহ গত বছর তার স্বামীকে জানান, ফ্রা মাহার জন্য তার খুব মায়া লাগছে।

এরপর এই দম্পতি গত বছর একটি উপাসনালয় থেকে ফ্রা মাহাকে দত্তক নেন; কিন্তু ঘটনা ধরা পড়ার পর বৌদ্ধ ভিক্ষু ফ্রা মাহা পালিয়ে গেছে। এ খবরে থাইল্যান্ডে ও প্রতিবেশী দেশগুলোতে হতাশা দেখা দিয়েছে।

একজন এক্সে লিখেছেন- এ খবরটা বিস্ফোরকের মতো। এর মধ্যে অনেক কিছু আছে। এটা একেবারে খাঁটি ফিকশনের মতো লাগছে। সম্পদের বিশ্ব প্রকৃতপক্ষে আকর্ষণীয় ও উন্মাতাল।

আরেকজন লিখেছেন- ৪৫ বছর বয়সি প্রাপাপর্ন চোইওয়াধকোহ, তার ৬৪ বছর বয়সি স্বামী একটি ২৪ বছর বয়সি ছেলেকে দত্তক নিয়েছেন, যে কিনা একজন ভিক্ষু? এতো লেজেগোবরে অবস্থা। মনে হচ্ছে দত্তক নেওয়া নয়, এটা একটা ‘বয়-টয়’কে দত্তক নেওয়া। এমনকি নাটকেও এমন স্ক্রিপ্ট পাওয়া কঠিন।

সামাজিক যোগাযোগমাধ্যমে যে ভিডিও ছড়িয়ে পড়েছে, তাতে ওই রাজনীতিকের স্বামী তার স্ত্রীর কাছে জানতে চান- তোমরা দুজনেই কি খুব খুশি? জবাবে তার স্ত্রী আত্মপক্ষ সমর্থনের চেষ্টা করেন। দাবি করেন, তারা শারীরিক সম্পর্কে মিলিত হননি। তারা শুধু গল্প করছিলেন। ফ্রা মাহাও নিজেকে নির্দোষ দাবি করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles