26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

নুসরাতের বুকে কার নাম লেখা?

নুসরাতের বুকে কার নাম লেখা?
অভিনেত্রী নুসরাত জাহান

পরনে সাদা শার্ট। ভিতরে আকাশী অন্তর্বাস। চোখে রোদচশমা। ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে ‘ভিক্ট্রি’ সাইন দেখিয়ে পোজ দিচ্ছেন নুসরাত জাহান। ছুটির মেজাজে ছবি দিতেই ফের মন্তব্যের ভিড় অভিনেত্রীর পোস্টে। তবে নজর কাড়ল টলিউড নায়িকার শার্টের ফাঁক থেকে উঁকি দেওয়া ট্যাটু! কার নাম লেখা নুসরাতের বুকে?

যশ নয়, নিখিল জৈনও নয় টলিউডের ফিসফাস বলে, ওই ট্যাটু ঘিরে নাকি লুকিয়ে আছে নায়িকার কিশোরীবেলার গোপন অতীত! তাতে লেখা ‘ভিক্টরি’। কিন্তু আগে নাকি সেটা ছিল ভিক্টর।

- Advertisement -

কানাঘুষো শোনা যায়, নুসরাতের শৈশবের বিশেষ বন্ধু ভিক্টর ঘোষের নামই নাকি একদা জ্বলজ্বল করত তার বুকে। এও রটেছিল, ভিক্টরকে নাকি বিয়েও করেছিলেন তিনি। পরবর্তীতে ভিক্টর-এর সঙ্গে তিনি বাড়তি ‘ওয়াই’ যোগ করে নিয়ে ভিক্টরি করেছেন, শোনা যায় এমনটাই।

যদিও এ প্রসঙ্গে নুসরাত কোনোদিনই কোনও কথা বলেননি। তবে নেটপাড়ার একাংশ, সেই ছবি দেখে তার শারীরিক গড়ন নিয়েও কটু কথা বলছে।

গানে গানে পুষ্পারাজের গল্প শোনালেন আল্লু গানে গানে পুষ্পারাজের গল্প শোনালেন আল্লু
রাজনীতির ‘গ্ল্যামার গার্ল’ এখন নিজস্ব দুনিয়ায় ব্যস্ত। বসিরহাটের বিদায়ী সাংসদ গত পাঁচ বছরে বারবার নিজস্ব সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়েছেন।

তবে তিনি রাজনীতি, বিতর্ক থেকে দূরে থাকতে চাইলেও বিতর্ক কিন্তু নুসরাতের পিছু ছাড়েনি। বরং ছায়াসঙ্গীর মতোই রয়ে গেছে। এবার থাইল্যান্ডে ঘোরার ছবি শেয়ার করে ফের ট্রলের মুখে অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles