14.1 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

৭০ বছর বয়সে গার্লফ্রেন্ড পেতে বিলবোর্ডে বিজ্ঞাপন, ব্যাপক সাড়া

৭০ বছর বয়সে গার্লফ্রেন্ড পেতে বিলবোর্ডে বিজ্ঞাপন, ব্যাপক সাড়া
আল গিলবার্টি

নাম তার আল গিলবার্টি, বয়স ৭০। তিনি একজন মার্কিন নাগরিক। এই বয়সে নিজের একাকিত্ব দূর করতে একটি বড় বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়েছেন তিনি। বিলবোর্ডটি রয়েছে আমেরিকার টেক্সাসে, সপ্তাহে খরচ ৪০০ ডলার।

বিলবোর্ডে বিজ্ঞাপন দেওয়ার পর মাত্র দুই সপ্তাহে ৪০০টির বেশি ফোনকল পেয়েছেন গিলবার্টি। এছাড়াও তিনি প্রায় ৫০টি ই–মেইল পেয়েছেন।

- Advertisement -

জানা গেছে, বেশ কয়েক বছর ধরেই একাকি জীবন কাটাচ্ছেন মার্কিন এই নাগরিক। বছরের পর বছর এভাবে নিঃসঙ্গ থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছেন গিলবার্টি। তাই নিজের একাকিত্ব দূর করতে একজন গার্লফ্রেন্ড খুঁজছেন তিনি, যাকে তিনি বিয়ে করতে চান। এরপরই তিনি ওই বিলবোর্ডে বিজ্ঞাপন দেন।
২০ ফুটের বিলবোর্ডটিতে গিলবার্টির একটি ছবি আছে। বিলবোর্ডে কিছু বার্তা লেখা আছে। যার মূল কথা হলো গিলবার্টি একজন একাকী পুরুষ। তিনি অন্যত্র যেতেও রাজি। তিনি বিয়ের জন্য একজন নারীর খুঁজছেন।

প্রতিবেদন থেকে জানা গেছে, গিলবার্টি আগে বিয়ে করেছিলেন। তিনি এক সন্তানের বাবা। তবে তার ভাষ্যমতে, তিনি ২০১৫ সাল থেকে ‘সিঙ্গেল’।

গিলবার্টি জানিয়েছেন, বিজ্ঞাপন দেখে যারা ফোন করেছেন তাদের বেশির ভাগই তাকে ধনী ব্যক্তি ভাবছেন। তারা আসলে তার ‘অর্থ’ চান।

তবে গিলবার্টির আশা, তিনি শিগগিরই তার জন্য সঠিক মানুষটিকে খুঁজে পাবেন।
গিলবার্টি জানান, তিনি এমন নারীকে খুঁজছেন যার মধ্যে তিনটি বিষয় থাকবে। আনুগত্য, সততা ও আন্তরিকতা। এই তিন বিষয়ে কোনও ছাড় দিতে রাজি নন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles