23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

যে শর্তে কঙ্গনার সঙ্গে ‘পরকীয়া’ চালিয়ে যেতে চেয়েছিলেন হৃত্বিক!

যে শর্তে কঙ্গনার সঙ্গে ‘পরকীয়া’ চালিয়ে যেতে চেয়েছিলেন হৃত্বিক!
ছবি সংগৃহীত

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও অভিনেতা হৃত্বিক রোশন একে অপরের সঙ্গে যে সম্পর্কে জড়িয়েছিলেন সে খবর কারও অজানা নয়। কঙ্গনা রানাওয়াত নিজেই প্রকাশ্যে একাধিকবার জানিয়েছিলেন এই সম্পর্কের কথা। তাদের মধ্যে যখন সম্পর্ক ঘিরে বচসা তুঙ্গে, ঠিক সেই সময়ই হৃত্বিক ও কঙ্গনার মধ্যে হওয়া সব কথা প্রকাশ্যে উঠে আসে। খবরের শিরোনামে জায়গা করে নেয়।

তারা একে অন্যের সঙ্গে মেলের মাধ্যমে বচসা চালিয়ে যাচ্ছিলেন। কেউ বুঝেই উঠতে পারছিলেন না, এই বচসার শেষ কোথায়, কে ঠিক কী দাবি করছেন। তবে কিছুদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় তাদের বিচ্ছেদের খবর। আপ কি আদালত-এ এসে কঙ্গনা রানাওয়াত সবটাই খোলাসা করেছিলেন। তাকে প্রশ্ন করা হয়, তাদের মধ্যে কি আসলে কোনও সম্পর্ক ছিল?

- Advertisement -

‘বলিউডের ইতিহাসে সবচেয়ে রূঢ় অভিনেত্রী কাজল!’‘বলিউডের ইতিহাসে সবচেয়ে রূঢ় অভিনেত্রী কাজল!’
তিনি উত্তরে জানিয়েছিলেন, নিঃসন্দেহে ছিল। কিন্তু কোথাও গিয়ে যেন হৃত্বিক রোশন এই সম্পর্কের জন্য তৈরি ছিলেন না। কঙ্গনা রানাওয়াত জানিয়েছিলেন, হৃত্বিকের একটি শর্ত ছিল এই সম্পর্ক, তিনি সম্পর্কটা চেয়েছিলেন, কঙ্গনাকেও চেয়েছিলেন। কিন্তু বলেছিলেন তিনি এমন পরিবারের ছেলে যেখানে বিবাহ বিচ্ছেদ হওয়া সম্ভব নয়। তিনি তার স্ত্রী অর্থাৎ সুজান খানকে ছাড়তে পারবেন না।

তখনই হৃত্বিকের জীবন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। জানিয়েছিলেন, তিনি এভাবে থাকতে পারবেন না। কারণ দুজনের সঙ্গে এভাবে থাকা যায় না। ঠিক সেই কারণেই হৃত্বিক রোশনকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কঙ্গনা বলেই দাবি করেন। তবে সেই বিচ্ছেদ যে খুব একটা সুখকর ছিল না তা সকলের স্মৃতিতেই তরতাজা।

- Advertisement -

Related Articles

Latest Articles