22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

‘কেউ ছাড়তে চাইলে ছাড়ুক, আমি তোমাকে ছাড়ব না’, দেবকে মমতা বন্দ্যোপাধ্যায়

‘কেউ ছাড়তে চাইলে ছাড়ুক, আমি তোমাকে ছাড়ব না’, দেবকে মমতা বন্দ্যোপাধ্যায়
ছবি সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গে দ্বিতীয় দফার ভোট শেষ হয়েছে শুক্রবার। তবে এই গরমে নির্বাচনি প্রচার চালিয়ে যাচ্ছেন নরেন্দ্র মোদি থেকে মমতা বন্দ্যোপাধ্যায়।

একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মালদার সভা, অন্যদিকেই পশ্চিম মেদিনীপুরের পিংলায় ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের সমর্থনে সভা করেন তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

- Advertisement -

এই সভাতে দেবের ভূয়সী প্রশংসা করেন মমতা। আবার এখানকার দুটি আসন জেতালে মানুষকে উপহার দেবেন বলেও ঘোষণা দিয়েছেন মমতা।

এদিকে কিছু দিন আগে দেব রাজনীতি থেকে সরে যাওয়ার গুঞ্জন উঠেছিল। সেই কথা মনে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই শুক্রবার সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রী বলেন, কেউ তোমাকে ছাড়তে চাইলে ছাড়ুক, আমরা তোমায় ছাড়ব না।

তিনি বলেন, দেব আমাকে বলেছিল— দিদি আমাকে ছেড়ে দাও। আমি বলেছিলাম— ছাড়ব না। দেব এখানে খুব ভালো কাজ করেছে। বর্ষায় বানভাসি পরিস্থিতিতে মাটিতে নেমে মানুষের পাশে থেকে কাজ করেছে। আর এখন তো ও খুব ভালো বক্তব্য রাখল। আমি শুনলাম। দেব এখন ভালো রাজনীতিবিদ হয়ে উঠেছে। তাই ওকে ছাড়া যাবে না।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, গ্রামে মানুষ খেকো বাঘের কথা শোনা যায়। কিন্তু চাকরি–খেকো বিজেপি দেখেছেন। একই সঙ্গে হাজার হাজার ছেলের চাকরি খেয়ে নিয়ে বলছে— চার সপ্তাহে টাকা ফেরত দিতে হবে ১২ শতাংশ সুদে। যিনি রায় দিয়েছেন তার যদি চাকরি চলে যায় আর সব টাকা ফেরত চাওয়া হয়, আপনি দিতে পারবেন তো? যখন ইচ্ছে চাকরি খেয়ে নেবে— মগের মুলুক নাকি?

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, শুধু ভোটের সময় নয়, আমি ওকে দেখেছি ঘাটালের বন্যার সময়ও মানুষকে রান্নাবান্না করে খাওয়াতে। কোভিডের সময়ও ভালো সার্ভিস দিয়েছে দেব। তাই দেব ও জুন জিতলে আমি উপহার দেব ঘাটাল মাস্টারপ্ল্যান। সারা বাংলায় ভালো ভোট পেলে আমরা দিল্লিকে পথ দেখাব।

- Advertisement -

Related Articles

Latest Articles