22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক : অপু বিশ্বাস

ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক : অপু বিশ্বাস
অপু বিশ্বাস

ক্যারিয়ারের সোনালি শুরুটা শাকিব খানের সঙ্গেই করেন অপু বিশ্বাস। এই জুটি একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে ঢালিউডের অন্যতম সফল জুটির তকমা নিয়ে নেয়। এরপরের গল্পটা অবশ্য আলোচিত সমালোচিত। শাকিব অপুর গোপন বিয়ে, স্ত্রীর স্বীকৃতি পেতে সন্তানকে নিয়ে অপুর প্রকাশ্যে আসা, এরপর বুবলীর অধ্যায়ের সূচনা।

ঢালিউডে সিনেমার চেয়ে এই তিন তারকার ব্যক্তিগত জীবন নিয়েই এখন বেশি চর্চা। গণমাধ্যমে প্রায়ই উঠে আসছে অপু-শাকিব ও বুবলীর সাংসারিক বিষয়গুলো। যাতে মোটেও খুশি নন অপু। এছাড়াও নিজের কাজ ও সমসাময়িক বিষয়গুলোর প্রসঙ্গে অভিনেত্রী জানালেন, ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক।

- Advertisement -

সম্প্রতি একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস কিছুটা ক্ষুব্ধ হয়ে বলেন, ‘চলচ্চিত্র খুবই ভালো জায়গায় যাচ্ছে। সেখানে গিয়ে কোনো একটা ব্যক্তিমানুষ বাধাগ্রস্ত হচ্ছে। ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা খুবই লজ্জাজনক।’

বর্তমানে নিজের ব্যবসায়িক কাজেই ব্যস্ত থাকেন অপু।

সিনেমাও করছেন বেছে বেছে। এ প্রসঙ্গেও বিভিন্ন সময় মিডিয়ায় বিভিন্ন প্রতিবেদন চোখে পড়ে। অপু বলেন ‘এ বিষয়টা বারবার চলে আসে। আমার কথা হলো, অপু বিশ্বাস এক শ সিনেমা অতিক্রম করার পরও কি সকালবেলায় এফডিসি, দুপুরবেলায় এফডিসি, রাতেরবেলা এফডিসিতে থাকবে? আমি আমার ব্যক্তিত্ব, পজিশন, কর্মের জায়গাটা কখনোই সৃষ্টি করব না? অবশ্যই আমি আমার প্রডাকশন হাউস করেছি, ফেব্রুয়ারিতে আমার দুটি সিনেমা রিলিজ হয়েছে, ব্র্যান্ডিং চলছে। আমি বিভিন্ন কাজের সঙ্গে ব্যস্ত।

সারা দিন সিনেমায় থাকার চেয়ে বড় কথা, আমার সন্তানও আছে। সন্তানের একটি পরিবার আছে, সেটাও মেইনটেইন করতে হবে।

নিজের পরবর্তী সিনেমার প্রসঙ্গে অপু বলেন, ‘পরবর্তী সিনেমার জন্যে দর্শকদের অপেক্ষা করতে হবে। দর্শকেরাও দেখছেন যে মানুষটার ব্যস্ততা আছে। যেমন আমার ব্যবসার কাজ আছে, অন্যান্য কাজ আছে। ওই জায়গা থেকে একটু অপেক্ষা করতে হবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles